অপূর্ব অদিতির বিবাহ বিচ্ছেদ

0
51
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : স্ত্রী নাজিয়া হাসান অদিতির সঙ্গে বিচ্ছেদ হয়ে গেছে ছোট পর্দার জনপ্রিয় নায়ক জিয়াউল ফারুক অপূর্বর। এতে করে তাদের ৯ বছরের দাম্পত্য জীবনের ইতি ঘটলো। নাম প্রকাশে অনিচ্ছুক অপূর্বর একাধিক ঘনিষ্ট সূত্র এই তথ্য নিশ্চিত করেছে।
সূত্র জানায়, চলতি বছরের শুরুতে বিবাহ বিচ্ছেদ হয়েছে অপূর্ব-নাজিয়ার। গেলো কয়েক মাস ধরে তারা আলাদা থাকছেন। বিষয়টি এতদিন গোপন ছিলো। কিন্ত নাজিয়ার সাম্প্রতিক কিছু স্ট্যাটাসে বিষয়টি আলোচনায় আসে। খোঁজ নিয়ে এর সত্যতা পাওয়া গেল।
রোববার (১৭ মে) বিবাহ বিচ্ছেদের কথা স্বীকার করে নিয়েছেন নাজিয়া হাসান অদিতি। তিনি বলেন, ‘আলোচনার মধ্য দিয়েই আমরা আলাদা হয়েছি। এর বেশি কিছুই বলতে চাইনা এখন।’
তবে এ প্রসঙ্গে জানতে অপূর্বর সঙ্গে যোগাযোগ করা হলে তার সাড়া পাওয়া যায়নি।
প্রসঙ্গত, অপূর্ব ২০১০ সালের ১৮ আগস্ট ভালোবেসে বিয়ে করে মডেল-অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে। অপূর্ব প্রভার প্রাক্তন প্রেমিক রাজিবের সাথে তার অবৈধ সম্পর্কের কথা জানতে পেরে ২০১১ সালের ২১ ফেব্রুয়ারি প্রভার সাথে বিবাহ বিচ্ছেদ করেন।
এরপর ২০১১ সালের ২১ ডিসেম্বর নাজিয়া হাসান অদিতির সঙ্গে দ্বিতীয় সংসার জীবন শুরু করেন অপূর্ব। তাদের ঘরে এক জায়ান ফারুক আয়াশ নামে এক পুত্র রয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here