অবসর নিচ্ছেন না মেসি, আর্জেন্টিনার হয়ে খেলা চালিয়ে যাওয়ার ঘোষণা

0
30
728×90 Banner

ডেস্ক রিপোর্ট: দীর্ঘ তিন যুগের খরা কাটিয়ে আর্জেন্টিনার হাতে উঠলো বিশ্বকাপ। লিওনেল মেসির জীবনের অপূর্ণতার স্থানটুকুও পূরণ হয়েছে।
তবে বিশ্বকাপ জেতার পর আর্জেন্টিনা ও মেসির বক্তদের সুখবর দিয়েছেন এই তারকা ফুটবলার। অবসর নিচ্ছেন না তিনি, আর্জেন্টিনার জাতীয় দলের হয়ে খেলা চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছেন।
রবিবার (১৮ ডিসেম্বর) মেসির হাত ধরে ৩৬ বছরের আক্ষেপ ঘুচিয়ে আর্জেন্টিনাকে বিশ্বকাপ ট্রফি উপহার দেন মেসি। কাতার বিশ্বকাপে ফাইনালে ১২০ মিনিটের খেলা ৩-৩ গোলে শেষ হলে টাইব্রেকারে আলবিসিলেস্তেরা ৪-২ ব্যবধানে ফ্রান্সকে হারিয়ে দেয়।
বিশ্বকাপ ট্রফি উপহার দেন মেসি। কাতার বিশ্বকাপে ফাইনালে ১২০ মিনিটের খেলা ৩-৩ গোলে শেষ হলে টাইব্রেকারে আলবিসিলেস্তেরা ৪-২ ব্যবধানে ফ্রান্সকে হারিয়ে দেয়।
অবসরের ব্যাপারে বিশ্বকাপের ফাইনাল শেষে টিওয়াইসি স্পোর্টসকে দেওয়া এক সাক্ষাৎকারে মেসি বলেন, আমি চেয়েছিলাম বিশ্বকাপ শেষেই অবসর নিতে। বিশ্বকাপ থেকে যা পেয়েছে, এর চেয়ে বেশি কিছু চাইতেও পারি না। ক্যারিয়ারের শেষ পর্যায়ে এসে আমার যে অর্জন তা যথেষ্ট।
তিনি বলেন, আমি ফুটবলকে ভালবাসি। আমি জাতীয় দলের হয়ে খেলা উপভোগ করি। আমার ইচ্ছা, আমি চ্যাম্পিয়ন আর্জেন্টিনার হয়ে খেলা চালিয়ে যাব।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here