অভিনন্দন পত্র পেলেন করোনার সম্মুখ যোদ্ধা এসিল্যান্ড মোঃ শাহআলম মিয়া

0
121
728×90 Banner

হলধর দাস, নরসিংদী থেকে : মহামারী করোনা প্রতিরোধ যুদ্ধে মাঠ পর্যায়ে মানবতার অগ্রগামী সৈনিক নরসিংদী সদর এসি(ল্যান্ড) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ; নরসিংদী জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট কর্তৃক গঠিত নরসিংদীতে করোনা প্রতিরোধ বিষয়ক কুইক রেসপন্স টিমের আহ্বায়ক করোনা প্রতিরোধে অকুতোভয় সম্মুখ সমর যোদ্ধা মোঃ শাহ আলম মিয়াকে তাঁর মানবতায় নিরবচ্ছিন্ন অবদানের জন্য পত্রের মাধ্যমে অভিনন্দন ও শুভেচ্ছা জ্ঞাপন করেছেন ভূমি মন্ত্রণালয়ের সচিব মোঃ মাক্ছুদুর রহমান পাটওয়ারী।
গত ১০ জুন লিখিত পত্রে তিনি সবিব বলেন, বিশ্বব্যাপী মরণব্যাধি করোনা ভাইরাস (কভিড-১৯)গত মার্চ মাসে বাংলাদেশে হানা দিয়েছে। প্রথম করোনারোগী সনাক্ত হওয়ার পূর্ব থেকে অদ্যাবধি মাঠে মরণব্যাধির সংক্রমণ প্রতিরোধে অকুতোভয় সম্মুখ সমর যোদ্ধা হিসেবে লড়াই করে যাচ্ছেন। এজন্য ভূমি মন্ত্রণালয়ের পক্ষ হতে অভিনন্দন জানাচ্ছি।
আরো বলেন, আপনি জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসারের নির্দেশনায় সম্মানিত জনপ্রতিনিধি,সশস্ত্র বাহিনী, পুলিশ বিভাগ, স্বাস্থ্য বিভাগ,সুধীমহল এবং নাগরিকগণের সহায়তায় করোনাভাইরাসের বিরুদ্ধে অবিরামভাবে,অন্তহীন গতিতে,জীবন বাজী রেখে যে ত্যাগ স্বীকার করছেন তা এক অনন্য ও অনুকরণীয় দৃষ্টান্ত।
ভূমি রাজস্ব প্রশাসনে আপনার আওতাধীন কানুনগো , সার্ভেয়ার,ইউনিয়ন ভূমি সহকারী/উপ-সহকারী কর্মকর্তা ,আপনার দপ্তরের অন্যান্য কর্মচারীসহ অহোরাত্র করোনা বিস্তাররোধে সামাজিক দূরত্ব নিশ্চিতকরণ,গণসচেতনতা সৃষ্টি,অসহায় ও সঙ্কটাপন্ন মানুষের ঘরে ঘরে মানবিক সহায়তা ও ত্রাণ পৌঁছে দেয়া, নিত্য প্রয়োজনীয় পণ্যের বাজার দর য়ন্ত্রণ,মোবাইলকোর্ট পরিচালনাসহ বহুমুখী চ্যালেঞ্জ মোকাবিলা করছেন।
মহান মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে অবিশ্রান্ত ঝর্ণাধারার মতো আপনি কর্মচঞ্চল। আপনার প্রত্যুৎপন্নমতিত্বের নিকট নিত্য-নতুন সমস্যার তাৎক্ষণিক ও সহজ সমাধান সত্যিই বিস্ময়কর। নিজের স্ত্রী, নিস্পাপ শিশু সন্তান,পিতা-মাতার মূল্যবান জীবনের দিকে না তাকিয়ে,মৃত্যু-ঝুঁকি মাথায় নিয়ে কেবল জনগণের জন্য সেবা,মানবতা ও মহানুভবতার পরিচয় দিয়ে অনন্য উদাহরণ সৃষ্টি করেছেন। এই জীবন থেকে নেয়া অভিজ্ঞতার ঝুলি নিয়ে ব্যক্তিগতভাবে ডায়েরি লিখে রাখলে অবসর সময়ে অনেক জীবনমুখী গল্প আপনি দেশবাসীকে উপহার দিতে পারবেন।
সবশেষে তিনি চিঠিতে বলেন, সংশ্লিষ্ট সকলের সার্বিক ও সমন্বিত প্রচেষ্টায় আপনার উপজেলার সম্মানিত জনগণ করোনামুক্ত পরিবেশ পাবেন, উপজেলা আবার কর্মচঞ্চল হবে এই প্রত্যাশা করি। এই মানবিক কর্মকান্ডে সরাসরি সম্পৃক্ততার জন্য আপনাকে এবং আপনার মাধ্যমে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানাচ্ছি।
ভূমি মন্ত্রণালয় আপনার সঙ্গে আছে এবং থাকবে। আপনার এবং আপনার সহকর্মীদের পারিবারিক কুশল ও সাফল্য কামনা করি।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here