আগামী জানুয়ারি মাসের ১ তারিখে ৪৪ কোটি বই দেওয়া হবে——— মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

0
25
728×90 Banner

স্বপন সরকার, কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধিঃমুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি বলেছেন আগামী জানুয়ারি মাসের ১ তারিখে সারা দেশে ৪৪ কোটি বই দেওয়া হবে। তিনি আরও বলেন আওয়ামীলীগ,যুবলীগ,সেচ্ছাসেবকলীগ সকলের পক্ষ থেকে সকল সরকারী প্রাথমিক বিদ্যালয় ও মাদ্রাসার শিক্ষার্থীদের স্কুল ব্যাগ দেওয়া হবে তিনি বুধবার দুপুরে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার হল রুমে চেক ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেছেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নিবার্হী কর্মকর্তা তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ।
এসময় অনুষ্ঠানে ৫৬টি পরিবারের মধ্যে ৫৬ লক্ষ ১৯ হাজার টাকার চেক, ৪ হাজার ৯শ জনকে কম্বল, অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত তিন পরিবারে মধ্যে ২২হাজার ৫০০ টাকার চেক, দুর্ঘটনা নিহত পাঁচ ব্যক্তির পরিবারের মধ্যে ১লক্ষ টাকার চেক ও খ্রিস্টান ধর্মাবলম্বীদের শুভ বড়দিন উৎসব-২০২২ উদযাপন উপলক্ষে ২৪টি গির্জায় ১২মেট্রিক টন চাল বিতরণ করেন।৫০ জন মহিলাদের আত্ম-কর্মসংস্থানের জন্য নগদ ১২ হাজার টাকা করে প্রদান করা হয়।
অনুষ্ঠানে আরো উপস্থিত উপজেলার পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম আজাদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান অধ্যাপিক জায়েদা নাসরিন, উপজেলা প্রকৌশলী বিপ্লব পাল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সারোয়ার আলম, উপজেলার শিক্ষা কর্মকর্তা রমিতা ইসলাম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কাশ্মীর সুলতানা,উপজেলা জনস্বাস্থ্য কর্মকর্তা নাসরিন আরা পোষণ সহ বিভিন্ন কর্মকর্তারা।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here