আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে নরসিংদী জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির শ্রদ্ধাঞ্জলি

0
62
728×90 Banner

নরসিংদী প্রতিনিধি : মুজিববর্ষে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও মহান একুশে ফেব্রæয়ারি-২০২১ যথাযোগ্য মর্যাদায় উদযাপনে নরসিংদী জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি একাধিক কর্মসূচী গ্রহণের মাধ্যমে ভাষা শহিদদের প্রতি পুস্পার্ধ অর্পণ করে শ্রদ্ধাঞ্জলি জানায়।
একাধিক কর্মসূচীর মধ্যে ছিল একুশের প্রথম প্রহরে নরসিংদী জেলা প্রশাসন নিয়ন্ত্রিণ “নরসিংদী মোছলেহ উদ্দিন ভূঞা স্টেডিয়াম” সংলগ্ন স্থানে স্থাপিত জেলার কেন্দ্রীয় শহিদ মিনারে নগ্ন পায়ে গিয়ে ভাষা শহীদদের প্রতি পুস্পার্ঘ অর্পণ, শারীরিক দূরত্ব বজায় রেখে আলোচনা সভা ও দুর্নীতি প্রতিরোধে আগামী এক মাসের জন্য কর্মপরিকল্পনা গ্রহণ ।
সিদ্ধান্ত মোতাবেক একুশের প্রথম প্রহরে জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ আলী ও সাধারণ সম্পাদক রোটারিয়ান বশিরুল ইসলাম বশির এর নেতৃত্বে সদস্য যথাক্রমে হলধর দাস, মোস্তাক আহমেদ ভূঞা,কাজী আনোয়ার কামাল,মনজিল-এ-মিল্লাত “নরসিংদী মোছলেহ উদ্দিন ভূঞা স্টেডিয়াম” সংলগ্ন স্থানে স্থাপিত জেলার কেন্দ্র শহিদ মিনারের বেদীতে পুস্পার্ঘ অর্পণ করে ভাষা শহিদদের প্রতি শ্রদ্ধা জানায়। বিকেলে অস্থায়ী জেলা প্রতিরোধ কমিটির কার্যালয়ে এক আলোচনা সভার আয়োজন করে।
বিকেলে জেলা সভাপতি অধ্যাপক মোহাম্মদ আলীর সভাপতিত্বে এবং মোঃ বশিরুল ইসলাাম বশীর এর সঞ্চালনায় সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন যথাক্রমে হলধর দাস, মোস্তাক আহমেদ ভূঞা, কাজী আনোয়ার কামাল, মনজিল-এ-মিল্লাত সদস্যবৃন্দ।
আলোচনা সভায় সিদ্ধান্ত গৃহীত হয় যে, স্কুল-কলেজ খোলার পর জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে নরসিংদী সদরের বিভিন্ন প্রতিষ্ঠানে গিয়ে
শিক্ষার্থীদের দুর্নীতি বিরোধী কাজে শরীক সম্পৃক্ত হওয়ার জন্য উদ্বোদ্ধ করা। প্রয়োজনে বিভিন্ন বিদ্যালয়ে সততা সংঘের সদস্য নিয়ে দুর্নীতি বিরোধী মতবিনিময় সভা,বিতর্ক প্রতিযোগিতা ,কবিতা আবৃত্তি’র আয়োজন করা।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

sixteen + three =