আলাউদ্দিন জিহাদীকে গ্রেফতারের প্রতিবাদে টঙ্গীতে মানববন্ধন ও প্রতিবাদ সভা

0
64
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: আল্লামা শাহ আহমদ শফীকে নিয়ে ফেসবুকে কট‚ক্তি করার মিথ্যা অভিযোগে আলাউদ্দিন জিহাদীকে গ্রেফতারের প্রতিবাদে আজ সোমবার সকালে টঙ্গী প্রেসক্লাবের সামনে আহলে সুন্নাত ওয়াল জামা’আত গাজীপুর জেলা শাখার উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
উক্ত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, পীরে তরিকত, আল্লামা মুফতী অধ্যক্ষ ফখরুল ইসলাম মুজাদ্দেদী, আল্লামা শায়খ মুফতী রফিকুল আজম, মুফতী হারুন অর রশিদ সিদ্দিকী, মুফতী আমিনুল ইসলাম ওয়ালী, মুফতী মিজানুর রহমান সালেহী, মুফতী সফিকুল ইসলাম বিপ্লবী, মুফতী আবুল হাসান দুহারী, মাওলানা তৌহিদুল ইসলাম, মাওলানা শাহীন আল ক্বাদরী, মো: জসিম উদ্দিন আল ক্বাদরীসহ আহলে সুন্নাত ওয়াল জামা’আত গাজীপুর জেলা শাখার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
এ সময় বক্তারা বলেন, আলাউদ্দিন জিহাদীকে হয়রানীমূলক ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। আলাউদ্দিন জিহাদীর ভুয়া আইডি ব্যবহার করে উদ্দেশ্য প্রনোদিতভাবে আল্লামা আহমদ শফীকে নিয়ে কট‚ক্তিমূলক বক্তব্য প্রচার করা হয়। পরবর্তীতে তিনি ভিডিও কনফারেন্স এর মাধ্যমে দু:খ প্রকাশ করেন। কিন্তু দু:খ প্রকাশ করার পরও তাকে গ্রেফতার করা হয়। আমরা অনতিবিলম্বে আলাউদ্দিন জিহাদীকে মুক্তি দিতে মাননীয় প্রধামন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি।
বক্তারা আরো বলেন, আলাউদ্দিন জিহাদীকে মুক্তি না দিলে সারাদেশে আরো দুর্ভার আন্দোলন গড়ে তুলা হবে। আগামী শুক্রবার গাজীপুরের প্রতিটি মসজিদে প্রধানমন্ত্রীর জন্য বিশেষ দোয়া করা হবে। এমনকি জিহাদীকে মুক্তি দেয়া না হলে প্রতিটি মসজিদ থেকে বিক্ষোভ মিছিল করা হবে।
উল্লেখ্য, আল্লামা শাহ আহমদ শফীকে নিয়ে ফেসবুকে কটূক্তি করে স্ট্যাটাস দেয়ার অভিযোগে ৪ জনের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে। গত রবিবার নারায়ণগঞ্জ মহানগর ওলামা পরিষদের সাধারণ সম্পাদক মুফতি হারুনুর রশিদ এ মামলাটি দায়ের করেন। এ ঘটনায় পুলিশ ফতুল্লার মাহমুদপুর এলাকায় অভিযান চালিয়ে আবতাহী মুজাদ্দেদিয়া সুন্নিয়া মাদ্রাসা ও এতিমখানার পরিচালক মুফতি আলাউদ্দিন জিহাদীকে (৩৫) গ্রেফতার করেছে। মামলার অপর আসামিরা হলেন- চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা থানার জাহাপুর গ্রামের ঝন্টু বিশ্বাসের ছেলে মানিক (১৫), ফরিদপুর জেলার আব্দুল্লাহ আল মামুন (১৮) ও কুমিল্লা জেলার আহসান উল্লাহ (১৮)।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here