ইসলামের সৌন্দর্য যারা জানেনা তারা কখনো ইসলামের মঙ্গলজনক না :মোকতাদির চৌধুরী এমপি

0
21
728×90 Banner

ডেইলি গাজীপুর সংবাদ বিজ্ঞপ্তি : ইসলামের সৌন্দর্য যারা ভাল ভাবে জানে না তারা কখনো ইসলামের জন্য মঙ্গলজনক হতে পারে না। তারা যদি ইসলামের সৌন্দর্য জানতো তাহলে তারা ব্রাহ্মণবাড়িয়া রেল স্টেশন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিসহ বিভিন্ন স্থাপনা ভাঙ্গচুর করতো না। ইসলাম বিশ্বাস করে সকল ধর্মের সম অধিকার। ইসলামের কোথাও লেখা নেই যারা মূর্তি পুজা করে তাদের কেল্লা কেটে নিতে হবে। আমাদের বিশ্ব নবী মুহাম্মদ (সাঃ) এই সব বিশ্বাস করতেন। তাই আমরা এই গুলো বিশ্বাস করা ও মানা সুন্নত মোয়াক্কাদা বলে মন্তব্য করেন সামাজিক সম্প্রীতির সমাবেশে প্রধান অতিথির বেসরকারি বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া ৩ (সদর-বিজয়নগর) সংসদীয় আসনের সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।
ফেইসবুক কেন্দ্রিক গুজব থেকে আমাদের বেরিয়ে আসতে হবে। অনেকেই না বুঝে এই গুজবকে সমর্থন করে। যার কারনে সম্প্রীতি নষ্ট হয়ে যায় বলে মন্তব্য করেন জেলা প্রশাসক মোঃ শাহগীর আলম।
সামাজিক সম্প্রীতি যারা নষ্ট করে তারা কখনো সমাজের মঙ্গলজনক ব্যক্তি হতে পারে না। তারা সামাজিক সম্প্রীতি বিনিষ্ট করে অসাধু পায়দা নিতে চাই তা কখনো আমরা হতে দিব না বলে মন্তব্য করেন পুলিশ সুপার আনিছুর রহমান।
সকল নির্বাচিত জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গ, উপজেলা পর্যায়ের সকল কর্মকর্তা, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দ, সকল ধর্মের প্রতিনিধিবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ ও উপজেলার বিশিষ্ট ব্যক্তিবর্গের সমন্বয়ে বিজয়নগর উপজেলা সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত।
২১ সেপ্টেম্বর বুধবার বিকাল ৪ ঘঠিকার সময় উপজেলা কমপ্লেক্স প্রাঙ্গণে উপজেলা প্রশাসনের আয়োজিত সকল শ্রেণী পেশার মানুষের অংশগ্রহণে উক্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।
উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার আল মামুন এর সঞ্চালনায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার এ এইচ ইরফান উদ্দিন।
এতে বিশেষত অতিথি হিসেবে উপস্থিত আছেন জেলা প্রশাসক মোঃ শাহগীর আলম, পুলিশ সুপার মোঃ আনিছুর রহমান, বিজয়নগর উপজেলা পরিষদের চেয়ারম্যান নাছিমা মুকাই আলী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ মোজ্জামেল হোসেন রেজা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ জহিরুল ইসলাম ভূঁইয়া, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি সৈয়দা নাখলু আক্তার, ভাইস চেয়ারম্যান সাবিত্রী রাণী ও মাহমুদুল রহমান মান্না, বিজয়নগর থানার অফিসার ইনচার্জ মোঃ রাজু আহমেদ ইন্সপেক্টর (তদন্ত) বিমল কর্মকার প্রমুখ।
এছাড়াও বক্তব্য রাখেন বিজয়নগর উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার মোঃ দবির আহমেদ ভূইয়া, বিজয়নগর উপজেলা পুজা উৎযাপন কমিটির সাধারণ সম্পাদক কার্তিক চৌধুরী, উপজেলা সামাজিক সম্প্রীতি কমিটির সদস্য এডঃ মোঃ শহিদুল ইসলাম, বিষ্ণুপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জামাল উদ্দিন ভূঁইয়া, চান্দুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ এম শামীউল হক চৌধুরী, ইছাপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিয়াউর হক বকুল প্রমুখ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here