উত্তরায় বিপুল পরিমাণ বিদেশী মদ চোরাইকৃত ভারতীয় মালামালসহ গ্রেফতার-২

0
61
728×90 Banner

মনির হোসেন জীবন: রাজধানীর উত্তরার কসাইবাড়িতে বিদেশী মদ ও বিপুল পরিমাণ চোরাইকৃত ভারতীয় মালামালসহ সংঘবদ্ধ চক্রের দু’ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এসময় মাদক ও চোরাইমাল পরিবহনে ব্যবহৃত একটি কাভার্ড ভ্যান উদ্বার মূলে জব্দ করা হয়েছে।
আজ মঙ্গলবার র‌্যাব-১ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া অফিসার) নোমান আহমদ এ খবর নিশ্চিত করেছেন।
র‌্যাব জানিয়েছে, গ্রেফতারকৃতরা হলেন, নরসিংদী জেলার মৃত আব্দুর রশিদের পুত্র মো: সুজন মিয়া (৩২) ও মোঃ জেলা-কুমিল্লা জেলার মো: আবু তাহেরের পুত্র আরিয়ান ওরফে হৃদয় (১৯)।
নোমান আহমদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সোমবার রাত পৌনে ৭ টার দিকে র‌্যাব-১, উত্তরা, একটি দল তথ্য প্রযুক্তি ব্যবহার করে উত্তরা পূর্ব থানার কসাইবাড়ী রেলগেইট সংলগ্ন এবিপিএন এর গেইটের সামনে পাঁকা রাস্তার উপর অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী ও চোরাকারবারী চক্রের দুই সদস্য মোঃ সুজন মিয়া (৩২) ও আরিয়ান ওরফে হৃদয় (১৯)কে আটক করতে সক্ষম হয়।
র‌্যাবের এ কর্মকর্তা জানান, এসময় তাদের নিকট কাভার্ড ভ্যানে তল্লাশী চালিয়ে ২৪ বোতল বিদেশী মদ, ভারতীয় ১০৫ টি লেহেঙ্গা, ৪১ টি থি পিচ, ৩৭ টি শাড়ী, ৭ টি গেঞ্জি, ৫ টি বেবি সেট, ৪১২ কেজি বিভিন্ন ধরণের ইমিটেশন, ১ টি কাভার্ড ভ্যান, ১ টি মোবাইল ফোন এবং নগদ ১৯০ টাকা উদ্ধার মূলে জব্দ করা হয়।
উদ্ধারকৃত মাদকদ্রব্য, মালামাল ও গ্রেফতারকৃত আসামীদেরকে উত্তরা পূর্ব থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন আছে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।
এদিকে, আজ মঙ্গলবার বেলা সোয়া ১১ টায় ডিএমপি উত্তরা পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: নাসির উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, দুই আসামীকে র‌্যাব বিভিন্ন ভারতীয় মালামালসহ আমাদের কাছে হস্তান্তর করেছেন।
আজ তাদেরকে আদালতে পাঠানো হয়েছে। এঘটনায় চোরাচালান আইনে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here