উত্তরায় শীতার্তদের কম্বল দিল সিনিয়র সিটিজেনস্ সার্ভিস ওয়েলফেয়ার

0
25
728×90 Banner

মোঃরফিকুল ইসলাম মিঠু : ঠান্ডা বাতাসের দাপট আর মাঝে মাঝে অসময়ের বৃষ্টি মিলে শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করেছে নিম্ন আয়ের মানুষকে। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়াল সিনিয়র সিটিজেনস্ সার্ভিস ওয়েলফেয়ার অর্গানাইজেশনের উদ্যোগ শতাধিক শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।
রাজধানী উত্তরায় সম্পূর্ণ অরাজনৈতিক এবং অলাভজনক স্বেচ্ছাসেবামূলক এ ফাউন্ডেশন গড়ে তোলেন। এখান থেকে দরিদ্র শিক্ষার্থীদের সহায়তাসহ অসহায় ও দরিদ্র ব্যক্তিদের সহায়তায় নানা কর্মসূচি নেওয়া হয়। সেই ধারাবাহিকতায় উত্তরায় এলাকার প্রায় ১০০ জন দরিদ্র ব্যক্তির পাশে দাঁড়িয়েছে সংগঠনটি।
শনিবার (০৩ ফেব্রুয়ারি) বিকালে সিনিয়র সিটিজেনস্ সার্ভিস ওয়েলফেয়ার অর্গানাইজেশনের প্রেসিডেন্ট শেখ মোঃ মিজানুর রহমানের হাত থেকে শীতবস্ত্র নেন হতদরিদ্র ব্যক্তিরা। এ সময় উত্তরার সিনিয়র সিটিজেনরা এই মহৎ উদ্যোগের প্রশংসা করেন।
কম্বল হাতে পেয়ে একজন বলেন, ‘এই শীতে কম্বল হাতে পেয়ে অনেক উপকার হলো। আমাদের এলাকায় অনেক শীত। এ রকম কম্বল শীত ।
কম্বল বিতরণের সময় সিনিয়র সিটিজেনস্ সার্ভিস ওয়েলফেয়ার অর্গানাইজেশন সদস্যরা উপস্থিত ছিলেন। এ সময় সংগঠনটির উপদেষ্টা মোঃ জাবেদ নির্বাহী সদস্য প্রকৌশলী সুজন সরকার, সংস্থার জুনিয়র সদস্য ডিপিএস স্কুলের শিক্ষার্থী তাসমিয়া রহমান মালিয়া এবং তানজিলা রহমান মুনসহ সংগঠনের অন্য সদস্যরাও উপস্থিত ছিলেন।
সংগঠনের প্রেসিডেন্ট শেখ মোঃ মিজানুর রহমান ও ভাইস প্রেসিডেন্ট মোঃ বশির আহমেদ বলেন, ‘দরিদ্র ব্যক্তিদের পাশে দাঁড়াতে পেরে ভালো লাগছে। এ রকম উদ্যোগ ভবিষ্যতে আরও নেওয়া হবে। অসহায় নাগরিকদের পাশে দাঁড়ানোর জন্য ধন্যবাদ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here