উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমাকে আবার ও ভোট দিয়ে জয়যুক্ত করবে ইনশাআল্লাহ—- কাউন্সিলর প্রার্থী আবুল হোসেন মন্ডল

0
303
728×90 Banner

মোঃ বেলায়েত হোসেন সিদ্দিক: আগামী ২৮ ফেব্রুয়ারি ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। আর এই নির্বাচনকে সামনে রেখে ডিএনসিসি ৫১নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হিসেবে বরাবরের মতো এবারও প্রতিদ্বন্ধিতা করতে যাচ্ছেন অত্র ওয়ার্ডের দুইবারের নির্বাচিত কাউন্সিলর মোঃ আবুল হোসেন মন্ডল। উত্তরা ১১,১২,১৩ ও ১৪ নং সেক্টর নিয়ে ঢাকা সিটি কর্পোরেশন উত্তরের নব-গঠিত ৫১ নং ওয়ার্ড। এবার নির্বাচনে তিনি টিফিন ক্যারিয়ার প্রতিক নিয়ে লড়বেন।
আজ সোমবার আমাদের প্রতিবেদকের সাথে নিজেকে কাউন্সিলর প্রার্থী হিসেবে উত্তরায় একান্ত সাক্ষাৎকারে তিনি এসব কথা বলেন।
কাউন্সিলর প্রার্থী মো: আবুল হোসেন মন্ডল বলেন,আমি এই ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হওয়ার পর থেকেই এখানকার মানুষদের জীবন যাত্রার মান উন্নয়নে নিজের সর্বোচ্চ দিয়ে কাজ করেছি। আমি চেষ্টা করেছি এই ওয়ার্ডের গরীব-দুঃখী ও শ্রমজীবি মানুষদের দোয়া ও ভালোবাসায় এই ওয়ার্ডে নির্বাচিত হওয়ার পর এখানকার রাস্তাঘাট, বস্তিবাসীর উন্নয়ন, নাগরিক সমস্যাগুলো যথাযথভাবে সমাধান করার চেষ্টা করেছি। ভবিষ্যতেও এ অঞ্চলের মানুষের উন্নয়নে কাজ করে যাবো ইনশাআল্লাহ্।
তিনি আরও বলেন, ৫১নং ওয়ার্ডে কোন সরকারী কলেজ নেই। আমি কাউন্সিলর হিসেবে এ ওয়ার্ডে কাজ করাকালীন সময়ে চেষ্টা করেছি একটি সরকারী কলেজ প্রতিষ্ঠা করার। কিন্তু নানা কারণে তা সম্ভব হয়ে ওঠেনি। তবে ৫১ নং ওয়ার্ড এর জনগণ যদি আমাকে আবারও নির্বাচিত করে, তবে, ইনশাআল্লাহ্ সবার আগে আমার নির্বাচনী ৫১ নম্বর ওয়ার্ডে একটি সরকারী কলেজ প্রতিষ্ঠা করাই হবে আমার অন্যতম লক্ষ্য।
কাউন্সিলর প্রার্থী আবুল হোসেন মন্ডল বলেন, আমার দীর্ঘ দিনের স্বপ্ন হলো আমি বয়োস্কদের জন্য একটি বৃদ্ধাশ্রম তৈরি করা। আমার জীবনদশায় যদি সরকারি ভাবে সার্বিক সহযোগিতা পাই তাহলে আমি অসহায় মানুষদের জন্য এই কাজটিও করবো ইনশাআল্লাহ।
পুনঃরায় ৫১নং ওয়ার্ডে ‘কাউন্সিলর’ হিসেবে জয়লাভ করার ব্যাপারে আবুল হোসেন মন্ডল বলেন, ঢাকা উত্তর সিটি করপোরেশন ( ডিএনসিসি) ৫১নং ওয়ার্ডের জনগণ আমার ভাই। তারা আমাকে বরাবরের মতো নির্বাচনে দাঁড় করিয়েছেন। তারা অবশ্যই আমাকে টিফিন ক্যারিয়া মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করবেই। এটা ভোটার ও ৫১ নম্বর ওয়ার্ড বাসির কাছে প্রত্যাশা করছি।
প্রশ্নের জবাবে কাউন্সিলর প্রার্থী আবুল হোসেন মন্ডল বলেন, আমি বিশ্বাস করি, আমি দায়িত্বপ্রাপ্ত থাকা অবস্থায় গরীব-দুঃখী ও অসহায় মানুষদের জন্য কাজ করেছি, এলাকার উন্নয়নের জন্য কাজ করেছি। আশা করি ৫১নং ওয়ার্ডের জনগণের জীবনমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জনগণ এবারও আমাকে তাদের মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করবেন ইনশাআল্লাহ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here