এ্যাড. শাহিদা রহমান রিংকু আরজেএফ বেস্ট এ্যাওয়ার্ডে ভূষিত

0
15
728×90 Banner

স্টাফ রিপোর্টারঃ জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব, এস আর মাল্টিমিডিয়া প্রোডাকশন হাউজের কর্ণধার, বিশিষ্ট সমাজ সেবিকা এ্যাডভোকেট শাহিদা রহমান রিংকু সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য আরজেএফ বেস্ট এ্যাওয়ার্ডে ভূষিত হয়েছে।
শনিবার (৭ জানুয়ারি ২০২৩) বিকেলে ঢাকার ৩৭/এ, সেগুনবাগিচাস্থ কেন্দ্রীয় কচিকাঁচার মেলা মিলনায়তনে রুর‌্যাল জার্নালিস্ট ফাউন্ডেশন (আরজেএফ) আয়োজিত ‘মহান মুক্তিযুদ্ধ-বিজয় ও নতুন প্রজন্ম’ শীর্ষক আলোচনা সভা ও সাহিত্য-সাংস্কৃতিক উৎসবে তাকে আনুষ্ঠানিক ভাবে উক্ত আরজেএফ বেস্ট এ্যাওয়ার্ড তুলে দেয়া হয়। আরজেএফ’র চেয়ারম্যান এস এম জহিরুল ইসলামের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত মহাসচিব মোঃ আল-আমিন শাওনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোঃ নিজামুল হক নাসিম। প্রধান আলোচক ছিলেন বাংলাদেশ ইসলামি ঐক্য জোটের চেয়ারম্যান আলহাজ্ব মিজবাহুর রহমান চৌধুরী। মহান মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ করেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের সাবেক সিনিয়র ভাইস চেয়ারম্যান ইসমত কাদির গামা। বিশেষ অতিথি ছিলেন এস এ টিভির হেড অব নিউজ মাহমুদ আল ফয়সাল, বঙ্গবন্ধু গবেষণা পরিষদের সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল, জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব এডভোকেট শাহিদা রহমান রিংকু, বিনোদন সাংবাদিক ফাউন্ডেশনের চেয়ারম্যান এইচ এম ইব্রাহিম ভূঁইয়া। এসময় উপস্থিত ছিলেন অনুষ্ঠান উদযাপন কমিটির আহ্বায়ক ছিদ্দিকুর রহমান আজাদী, সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোঃ ছানাউল্লাহ, সদস্য সচিব মোঃ ফারুকুল ইসলাম সহ আরজেএফ’র কেন্দ্রীয় ও বিভিন্ন জেলার নেতৃবৃন্দ।
অনুষ্ঠানে দেশের ১০ গুণীজনকে বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য সম্মাননা পদক প্রদান করা হয়। উল্লেখ্য, এ্যাড. শাহিদা রহমান রিংকু ইতিপূর্বেও বিভিন্ন বিষয়ে বিশেষ অবদানের জন্য সম্মাননা পদক ও পুরস্কারে ভূষিত হয়েছেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here