কবির উদ্দিনের মৃত্যুতে জাতীয় সাংবাদিক সোসাইটর শোক

0
173
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : বীর মুক্তিযোদ্ধা প্রবীণ সংবাদ কর্মী,কবির উদ্দিনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জাতীয় সাংবাদিক সোসাইটর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা লায়ন এড. এম এ মজিদ ও মহাসচিব নাসির উদ্দীন বুলবুল।
শোক বিবৃতিতে বীর মুক্তিযোদ্ধা প্রবীণ সংবাদ কর্মী,কবির উদ্দিনের রুহের মাগফিরাত কামনা করেন ও তাঁর শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।


উল্লেখ্য, রবিবার (২৯ অক্টোবর ২০২৩) সন্ধ্যা সাড়ে ৬টায় ফার্মগেটস্থ বাসভবনে বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেন কবির উদ্দিন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি ১ পুত্র ও ৩ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।
২৯ অক্টোবর সোমবার তাকে রাষ্ট্রীয় মর্যাদায় ব্রাহ্মণবাড়ীয়ার,নবীনগরের রছুল্লাবাদ গ্রামে দাফন করা হয়েছে। কবির উদ্দিন দেশমাতৃকাকে ভালবেসে ১৯৭১ সালে মহান স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহণ করেন পরবর্তী জীবনে তিনি বাংলাদেশ সেনাবাহিনীতে যোগদান করেন।সেনাবাহিনীতে কর্মজীবন শেষে তিনি প্রবাসে ছিলেন কয়েক বছর,প্রবাস থেকে দেশে ফিরে তিনি দি ইঞ্জিনিয়ার্স ও যায়যায়দিন পত্রিকায় দুই যুগের বেশি কর্মরত ছিলেন। উল্লেখ্য কবির উদ্দিন জাতীয় সাংবাদিক সোসাইটর মহাসচিব নাসির উদ্দীন বুলবুল এর বড় ভাই ( চাচাতো )।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here