কমফিট কম্পোজিট নীট লিঃ এর পিসি নির্বাচন অনুষ্ঠিত

0
28
728×90 Banner

স্বপন সরকার, কালিয়াকৈর( গাজীপুর) প্রতিনিধি:বাংলাদেশ শ্রম আইন-২০০৬ এবং বিধিমালা অনুযায়ী গত ২৬-১১-২০২২ইং শনিবার অনুষ্ঠিত হয়ে গেল কমফিট কম্পোজিট নীট লিঃ এর দ্বি-বার্ষিক “অংশগ্রহনকারী কমিটির নির্বাচন-২০২২”। প্রতিষ্ঠানটি গাজীপুর জেলার কালিয়াকৈর ও টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলায় গোড়াই শিল্পাঞ্চলে অবস্থিত।
অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও উৎসব মূখর পরিবেশে এই “অংশগ্রহনকারী কমিটির নির্বাচন ২০২২” সম্পন্ন হলো। এই নির্বাচনে উৎসবমুখর পরিবেশে স্বতঃস্ফুর্তভাবে ভোট প্রদান করতে পেরে কারখানার শ্রমিকগন অত্যন্ত আনন্দিত। এ নির্বাচনে ৭৪৯৬ জন শমিক ভোট প্রদান করে। শ্রমিক অংশগ্রহনকারী কমিটির নির্বাচনে, শ্রমিকদের মধ্যে থেকে ১৫ জন “শ্রমিক প্রতিনিধি” নির্বাচিত হয়েছে।
উক্ত নির্বাচনে উপস্থিত ছিলেন অত্র প্রতিষ্ঠানের ভাইস চেয়ারম্যান জনাব আকবর হায়দার মুন্না, চীফ অপারেটিং অফিসার জনাব ইঞ্জিনিয়ার মোঃ কাউসার আলী, মহা-ব্যবস্থাপক (আই, আর এন্ড কমপ্লায়েন্স) জনাব মোহাম্মদ ফারুক হোসেন সহ অন্যান্য কর্মকর্তাগন। এছাড়াও উক্ত নির্বাচনে পর্ববেক্ষণ হিসাবে উপস্থিত ছিলেন স্থানীয় জনপ্রতিনিধি, স্থানীয় প্রশাসন, সাংবাদিক, ইলেকট্রনিক মিডিয়া. কলকারখানা অধিদপ্তর টাঙ্গাইল এর কর্মকর্তা সহ গোড়াই শিল্পাঞ্চলের আশেপাশের অন্যান্য কারখানার বিভিন্ন কর্মকর্তাগন। শ্রম-অধিদপ্তর এর পরিচালক এর সরাসরি তত্বাবধানে উক্ত নির্বাচন এর যাবতীয় কার্যাবলী সুষ্ঠুভাবে সম্পন্ন হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here