কাউন্সিল অধিবেশন ও মানববন্ধন

0
9
728×90 Banner

ডেইলি গাজীপুর সংবাদ বিজ্ঞপ্তি : বাংলাদেশ ডিপ্লোমা মেডিকেল এসোসিয়েশন এর জাতীয় কাউন্সিল অধিবেশন ২০২২ ও উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসারদের ১০ম গ্রেড ও পদবী পরিভাষার ফাইল স্বাস্থ্য অধিদপ্তরে আটকিয়ে রাখার প্রতিবাদে মানববন্ধন।
অদ্য ১৮ নভেম্বর ২০২২, বাংলাদেশ ডিপ্লোমা মেডিকেল এসোসিয়েশন কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের জাতীয় কাউন্সিল অধিবেশন ২০২২ গণপূর্ত অধিদপ্তরের মিলনায়তনে সংগঠনের সভাপতি ডা. এম সাহিদুর রহমান বাবুর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। উক্ত কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, সভাপতি, বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন। কাউন্সিল অধিবেশনে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের মহাসচিব ডাঃ মোঃ নুরুল আমিন ও সাংগঠনিক সম্পাদক হাফিজ সরোয়ার। প্রধান অতিথি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন তিনি তার বক্তব্যে বলেণ, আপনাদের দীর্ঘদিনের সমস্যা অনুধাবন করতে পারায় আমি কথা দিচ্ছি আগামী দিনে আপনাদের সমস্যাগুলো যাতে সমাধাণ করা যায় সেই চেষ্টা আমি করবো।
প্রথম অধিবেশনের পর দুপুর ১২.৩০ মিনিটে জাতীয় প্রেসক্লাবের সামনে উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার্স পদকে ১০ম গ্রেড ও পদবী পরিভাষা পরিবর্তন ফাইল দীর্ঘদিন স্বাস্থ্য অধিদপ্তরে আটকিয়ে রাখা এবং দীর্ঘদিন ধরে মেডিকেল অফিসারদের নিয়োগ বন্ধ রাখাসহ অন্যান্য দাবির প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়। দ্বিতীয় পর্বে বাংলাদেশের সকল জেলার আগত কাউন্সিলরবৃন্দদেরকে নিয়ে সাংগঠনিক বিভিন্ন কার্যক্রম পর্যালোচনা ও সভার সম্মতিক্রমে সাংগঠনিক সিদ্ধান্ত গৃহীত হয়। কাউন্সিলরদের মধ্যে বক্তব্য রাখেণ কুড়িগ্রাম জেলা সভাপতি ডাঃ বেলাল হোসেন, নাটোর জেলা সভাপতি ডাঃ মীর মোশারফ হোসেন প্রমুখ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here