কাপাসিয়া উপজেলা পরিষদ নির্বাচন আওয়ামী লীগের মনোনয়ন চান সেলিম

0
453
728×90 Banner

কাপাসিয়া(গাজীপুর) প্রতিনিধি: কাপাসিয়া উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন চান মাহবুব উদ্দিন আহম্মেদ সেলিম। তিনি কাপাসিয়া উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি। ছাত্রলীগের সক্রিয় সদস্য হিসেবে তৃণম‚ল থেকে উঠে আসা মাহবুব উদ্দিন আহম্মেদ সেলিম কাপাসিয়া ডিগ্রি কলেজ শাথা ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করেছেন ও কাপাসিয়া ডিগ্রি কলেজের নির্বাচিত ভিপি এবং উপজেলা ছাত্রলীগের সভাপতি ছিলেন। সাংগঠনিক ব্যক্তি হিসেবে এলাকায় রয়েছে তার ক্লিন ইমেজ।
এলাকাবাসীর ভাগ্যোন্নয়নে তিনি ব্যয় করছেন নিজের মেধা ও মনন। যে কোনো দলীয় কর্মস‚চি সফল করতে তিনি রয়েছেন সদা তৎপর। আসন্ন নির্বাচনে গণসংযোগ ও দলীয় কর্মস‚চিতে ব্যস্ত সময় পার করছেন সেলিম।
তার কর্মী ও সমর্থকরা সরকারের বিভিন্ন সাফল্য তুলে ধরে নৌকায় ভোট চাওয়ার পাশাপাশি তার মনোনয়ন চাইছেন। দলীয় ও গণতান্ত্রিক আন্দোলনে তিনি একাধিকবার কারারুদ্ধ হন। রাজপথে তিনি সক্রিয় ভ‚মিকা রেখেছেন।
সেলিম বলেন, ছাত্রলীগের সভাপতির দায়িত্বে ছিলাম। তৃণম‚লের নেতাকর্মীরা আমাকে ভালোবাসে। তাদের ভালোবাসার প্রতিদান দিতেই আমি নির্বাচনের প্রস্তুতি নিচ্ছি। দলের দুঃসময়ে সব সময় সামনে থেকে নেতৃত্ব দিয়েছি। হাল ছাড়িনি কখনও। আশা করি, দল আমাকে ম‚ল্যায়ন করবে বঙ্গবন্ধু ও বঙ্গতাজের সৈনিক ও শেখ হাসিনার কর্মী হিসেবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here