কালিয়াকৈরে মাদক সহ দুই ডিলার গ্রেফতার

0
251
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : গাজীপুর জেলার কালিয়াকৈর এলাকা হতে ৩০৮ বোতল বিদেশী ফেন্সিডিল, ০২ কেজি গাঁজা এবং ট্রাকসহ ০২ জন মাদক ডিলারকে গ্রেফতার করেছে র‌্যাব-১।
মাদক ব্যবসায়ীরা প্রতিনিয়ত মাদক পরিবহনে নিত্য নতুন ও অভিনব কৌশল অবলম্বন করে আসছে। দেশের বিভিন্ন প্রান্ত থেকে মাদক পাচারের ট্রানজিট হিসেবে গাজীপুরকে ব্যবহার করছে মাদক ব্যবসায়ীরা। র‌্যাব এসকল মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করে আইনের আওতায় আনতে দীর্ঘদিন ধরে গোয়েন্দা কার্যক্রম পরিচালনা করে আসছে।
এরই ধারাবাহিকতায়ঃ আজ ১৪ জানুয়ারি ২০২১ তারিখ অনুমান ০১.৩০ ঘটিকার সময় র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুরের একটি আভিযানিক দল গোপন বিশ¡স্ত সূত্রের মাধ্যমে জানতে পারে যে, ফেন্সিডিলের একটি বড় চালান দিনাজপুর হতে গাজীপুরের দিকে আসিতেছে। উক্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দল অত্র ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুন,(জি) বিএন এর নেতৃত্বে তাৎক্ষনিক গাজীপুর জেলার কালিয়াকৈর থানাধীন গোয়ালবাথান সাকিনস্থ মেসার্স তুরাগ সিএনজি ফিলিং স্টেশন এর সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করেন। আভিযানিক দলটি সংগীয় ফোর্সের সহায়তায় আসামী ১) মোঃ হাফিজুর রহমান(৩৪), পিতা-মোঃ চাঁন মিয়া, মাতা-মোসাঃ নুরজাহান, ২) মোঃ রাকিবুল হাসান(২১), পিতা-মোহাম্মদ আলী, মাতা-মোসাঃ রমিছা বেগম, উভয় সাং-টানকরাকৈর, থানা-ঘাটাইল, জেলা-টাঙ্গাইল’দ্বয়কে নাতে নাতে গ্রেফতার করা হয়। এসময় উপস্থিত সাক্ষীদের সামনে ফোর্সের সহায়তায় আসামীদের দখল হইতে ৩০৮(তিনশত আট) বোতল বিদেশী ফেন্সিডিল, ০২(দুই) কেজি গাঁজা, ০১(এক) টি ট্রাক, নগদ ৪২০০/-(চার হাজার দুইশত) টাকা এবং ০১(এক) টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
ধৃত আসামী ভারতের বিভিন্ন চোরাইপথ দিয়ে ভারতীয় তৈরি আমদানি নিষিদ্ধ ফেন্সিডিল আনায়ন পূর্বক বিক্রয়ের উদ্দেশ্যে ফেন্সিডিল তার হেফাজতে রাখিয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারণির ১৪(গ)/১৯(ক) ধারায় অপরাধ করিয়াছে। উক্ত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here