কালিয়ায় নির্বাচন থেকে সরে দাড়ালেন ৫ বিদ্রোহী

0
40
728×90 Banner

নড়াইল প্রতিনিধি : তৃতীয় ধাপের ইউপি নির্বাচনের মনোনয়পত্র প্রত্যাহারের শেষ দিন বৃহস্পতিবার নিজ নিজ মনোনয়নপত্র প্রত্যাহারের মাধ্যমে নড়াইলের কালিয়ায় আওয়ামী লীগের ৫ জন বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী নির্বাচনী প্রতিদ্বন্দিতা থেকে সরে দাড়িয়েছেন। এছাড়া ২৩ জন সাধারন সদস্য পদপ্রার্থী ও ১জন সংরক্ষিত মহিলা আসনের প্রার্থী তাদের প্রার্থীতা প্রত্যাহার করেছেন বলে উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানা গেছে। দলীয় সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা জানিয়ে বিদ্রোহীরা প্রার্থীতা প্রত্যাহার করেছেন বলে তারা জানিয়েছেন।
উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানা যায়, ইউপি নির্বাচনে তৃতীয় ধাপের মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন গত বৃহস্পতিবার বিকাল ৫ টা পর্যন্ত চলা সময়সীমার মধ্যে উপজেলার মাউলী ইউনিয়নের স,ম জাহিদুল ইসলাম, পুরুলিয়া ইউনিয়নের মো. আবু বক্কার ছিদ্দিক মোল্যা, হামিদপুর ইউনিয়নে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী মো. উজ্বল মোল্যা, ও সাধারণ সদস্য পদের ২ জন, ইলিয়াছাবাদ ইউনিয়নের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী মল্লিক মাযহারুল ইসলাম ও সাধারণ সদস্য পদের ১ জন প্রার্থী, সালামাবাদ ইউনিয়নের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী কামাল হোসেন মোল্যা ও সাধারণ সদস্য পদের ৩ জন প্রার্থী ও পহরডাঙ্গা ইউনিয়নের ৪ জন সাধারণ সদস্য পদের প্রার্থী নির্বাচন থেকে সরে দাড়িয়ে তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন।
সব মিলিয়ে উপজেলার ১২টি ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর সংখ্যা দাড়িয়েছে ২১ জন। ইসলামী আন্দোলন বাংলাদেশের ৬ জন ও বিএনপির ১ জন স্বতন্ত্র প্রার্থী হিসাবে চেয়ারম্যান পদের জন্য নির্বাচনী লড়াই চালিয়ে যাচ্ছেন। এই নির্বাচনে চেয়ারম্যান পদে ৪০ জন, সাধারণ সদস্য পদে ২৭০ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১১৮ জন প্রার্থী রয়েছেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

1 × 2 =