কৃষি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবের বাগেরহাটে মৎস্য বিভাগীয় কার্যক্রম পরিদর্শন

0
67
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : বাগেরহাট সদর উপজেলা মৎস্য বিভাগীয় কার্যক্রম গত বৃহস্পতিবার কৃষি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. মোঃ রুহুল আমিন তালুকদার পরিদর্শন করেন।
তিনি এনএ টিপি-২ প্রকল্পের এআইএফ-৩ এর আওতায় বারাকপুর বাজার, ষাটগম্বুজ বাজারে বাস্তবায়িত বিশুদ্ধ পানির ব্যবস্থার মাধ্যমে আড়ত উন্নতকরণ উপপ্রকল্প পরিদর্শ্ন ও সুফলভোগিদের সাথে এই উপপ্রকল্পের সুবিধা অসুবিধা নিয়ে মতামত গ্রহণ করেন ও দিক নির্দেশনা প্রদান করেন।
এনএটিপি -২ প্রকল্প হতে প্রাপ্ত বাগেরহাট সদর উপজেলা মৎস্য পিও (প্রডিউসার অর্গানাইজেশন) এর সদস্যদের মাঝে ফিড মিল ( মাছের খাদ্য তৈরির কারখানা) এর শুভ উদ্বোধন ও হস্তান্তর করেন । এনএটিপি -২ প্রকল্পের বাগেরহাট সদর উপজেলা মৎস্য পিও (প্রডিউসার অর্গানাইজেশন) ও সিআিইজি সদস্যদের সাথে মতবিনিময় করেন । মতবিনিময় সভায় ১০৫ (একশত পাঁচ) জন সিআইজি ও পিও সদস্য অংশগ্রহন করেন এবং চাষিদের কাছ থেকে প্রকল্প থেকে প্রাপ্তি এবং ফলাফল শোনেন এবং নির্দেশনা প্রদান করেন । এনএটিপি -২ প্রকল্পের বাগেরহাট সদর উপজেলা মৎস্য পিও (প্রডিউসার অর্গানাইজেশন) এর সদস্যদের মাঝে পিক আপ বিতরণ করেন । এনএটিপি -২ প্রকল্পের বাগেরহাট সদর উপজেলার কাঠি সিআইজি মৎস্য সমবায় সমিতি এর ০৩(তিন) টি মাছ পরিবহনের অটোবাইক হস্তান্তর করেন ।উক্ত অনষ্ঠানে উপস্থতি ছলিনে ড. মাহবুবুর রহমান, সাপ্লাই চইেন স্পশোলস্টি অফ প্রডইিসার র্অগানাইজশেন, এনএটপি-ি২, এএসএম রাসলে, জলো মৎস্য র্কমর্কতা, বাগরেহাট,শখে মনরিুল ইসলাম. সনিয়ির সহকারী পরচিালক,এনএটপি-ি২, মৎস্য ভবন, রমনা, ঢাকা। মোঃ ফরেদৌস আনসারী, সনিয়ির উপজলো মৎস্য র্কমর্কতা, বাগরেহাট সদর ও চাষি , পওি সদস্যগণ।

 

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

two × four =