কৌতুক অভিনেতা রনি এবং কনস্টেবল জিল্লুরের শয্যাপাশে আইজিপি

0
30
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক :  আজ সোমবার দুপুরে আহত মিরাক্কেল অভিনেতা আবু হেনা রনি এবং কনস্টেবল জিল্লুর রহমানের চিকিৎসার খোজখবর নিতে ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে যান। এ সময় গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোল্যা নজরুল ইসলাম, বিপিএম (বার), পিপিএম (বার), ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক ও প্রখ্যাত চিকিৎসক ডাঃ সামন্ত লাল সেনসহ অন্যান্য চিকিৎসকবৃন্দ এবং পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ আইজিপির সাথে ছিলেন।
আইজিপি আহতদের চিকিৎসার জন্য গঠিত মেডিকেল বোর্ডের সদস্যদের সাথে চিকিৎসা বিষয়ে এবং বর্তমান শারীরিক পরিস্থিতির খোজখবর নেন। পরে আইজিপি ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক চিকিৎসক ডাঃ সামন্ত লাল সেন এবং জিএমপি কমিশনার মোল্যা নজরুল ইসলাম, বিপিএম (বার), পিপিএম (বার) কে সঙ্গে নিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।
আইজিপি মহোদয় সাংবাদিকদের বলেন, ‘এটি একটি অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনা। আবু হেনা রনি বলেছে, আগের চেয়ে ভালো বোধ করছে সে। তাদের দুজনের মানসিক শক্তির প্রশংসা করতে হয়। আশা করছি, তারা দ্রুত সুস্থ হয়ে উঠবে। তাদের সব ধরনের সাপোর্ট দেওয়া হচ্ছে।
আইজিপি মহোদয় আরও বলেন, দুর্ঘটনা কখনো ঘোষণা দিয়ে আসে না। রনি বলেছে, বেলুন উড়ে গিয়ে তার সামনে পড়েছে। দুর্ঘটনার পাঁচ মিনিট আগে বেলুনগুলো আমাদের সামনে ছিল। সেখানেও দুর্ঘটনা ঘটতে পারত। এ ধরনের দুর্ঘটনা এড়াতে অবশ্যই সবাইকে সতর্ক থাকতে হবে। গাজীপুর মহানগর পুলিশকে ঘটনাটি খতিয়ে দেখতে বলা হয়েছে।
পরবর্তীতে ইনস্টিটিউটের প্রধান ডাঃ সামন্ত লাল সেনের আমন্ত্রণে আইজিপি মহোদয় বঙ্গবন্ধু স্মৃতি কর্ণার ঘুরে দেখেন এবং বঙ্গবন্ধুর স্মৃতি সংরক্ষণে এ উদ্যোগের প্রশংসা করেন।
অনাকাঙ্খিত দুর্ঘটনায় গাজীপুর মেট্রোপলিটন পুলিশ গভীর মর্মাহত এবং আহতদের দ্রুত আরোগ্য কামনা করছে ।
উল্লেখ্য, তারা গত ১৬ সেপ্টেম্বর গাজীপুর মেট্রোপলিটন পুলিশের চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে গ্যাস বেলুন দুর্ঘটনায় আহত হন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here