খালেদা জিয়ার প্রতি সরকারের নিষ্ঠুর আচরণ ….সুরঞ্জন ঘোষ

0
36
728×90 Banner

ডেইলি গাজীপুর ( সংবাদ বিজ্ঞপ্তি ) : ৯০’র ছাত্র গণঅভ্যুত্থানের সর্বদলীয় ছাত্রঐক্যের কেন্দ্রীয় নেতা ও সাংবিধানিক অধিকার ফোরাম এর সভাপতি সুরঞ্জন ঘোষ দেওয়া এক বিবৃতিতে বলেন, সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে যাওয়ার অনুমতি না দিয়ে সরকার নিষ্ঠুর আচরণ করেছে। এতেই বুঝা যায় সরকারের নীতি নির্ধারকরা প্রতিহিংসা প্রনয়ন এবং বিএনপি’র নেতাকর্মীদের প্রতি দয়া-মাায়াহীন আচরণ করছে। খালেদা জিয়া যদি করোনা উত্তর শারীরিক জটিলতা আরো অবনতি ঘটে, তাহলে দেশের মানুষ সরকাকে ক্ষমা করবে না।
সুরঞ্জন ঘোষ আরো বলেন,সরকার চাইলে বিশেষ বিবেচনায় বিদেশে যেতে দিতে পারতো। কিন্তু যেতে না দিয়ে সরকার খালেদা জিয়ার প্রতি নিষ্ঠুর আচরণ করলো। খালেদা জিয়া বিরুদ্ধে দায়ের হওয়া সকল ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলা প্রত্যাহার এবং চলমান দÐ মওকুফ করার দাবী জনান।
তিনি আরো বলেন, সরকারের উচিত সকল আইনি ঝামেলা মিটিয়ে ফেলে খালেদা জিয়াকে বিদেশ গমনের সুযোগ করে দিয়ে মহানুভবতার পরিচয় দেওয়া। রাষ্ট্র শাসনকারী রাজপুরুষদের খালি নিষ্ঠুরতার পরিচয় দিয়ে হয় না, মানবিকতা এবং মহানুভবতাও দেখাতে হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

six − six =