গাজীপুরের গাছায় স্কুল ছাত্রের লাশ উদ্ধার

0
32
728×90 Banner

জাহাঙ্গীর আকন্দ : গাজীপুর মহানগরীর গাছা থানা এলাকা থেকে শ্যামল (১৪) নামে ৭ম শ্রেণির এক স্কুল ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে উত্তর খাইলকৈর এলাকার আমিন উদ্দিনের বাড়ি থেকে লাশ উদ্ধার করা হয়। সে ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর থানার চরশিবপুর গ্রামের সৌদি প্রবাসী আবুুল হোসেনের ছেলে। শ্যামল স্থানীয় কবি নজরুল একাডেমির ৭ম শ্রেণির ছাত্র ছিল।
শ্যামলের মা সমলা বেগম জানান, শ্যামল বারান্দার রুমে ভেতর থেকে সিটকিনি আটকে ঘুমিয়ে ছিল। মঙ্গলবার সকালে স্কুলে যাওয়ার জন্য তাকে ডাকাডাকি করেন। কিন্তু কোনো সাড়া শব্দ না পেয়ে আশপাশের লোকজনের সহায়তায় দরজার ভেঙে ভেতরে প্রবেশ করেন। এ সময় শ্যামলের লাশ ঘরের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখা যায়। পরে পুলিশে খবর দিলে গাছা থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।
বাড়ির মালিক আমিন উদ্দিন জানান, একমাত্র ছেলে ও একমাত্র মেয়েকে নিয়ে শ্যামলের মা প্রায় সাড়ে ৩ বছর যাবত এখানে ভাড়া থাকেন। শ্যামলের বাবা ও ভগনিপতি উভয়ে বিদেশে থাকেন। এদিকে শ্যামলের মৃত্যুর সংবাদে স্কুলের ছাত্র-ছাত্রীরা ওই বাড়িতে ভিড় জমায়। এ সময় সহপাঠীরা শ্যামলের লাশ দেখে কান্নায় ভেঙে পড়ে।
গাছা থানার এসআই মো. রাজীব হোসেন জানান, লাশের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই। তবে নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তাৎক্ষণিক আত্মহত্যার কোন কারণ জানা যায়নি। ময়নাতদন্তের পর প্রকৃত কারণ জানা যাবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here