গাজীপুরের জৈনা বাজারে ৩৮ কেজি গাঁজা ও পিকআপ সহ ২ জন গ্রেফতার

0
202
728×90 Banner

ডেইলি গাজীপুর ( সংবাদ বিজ্ঞপ্তি ): গাজীপুরের জৈনা বাজার এলাকা হতে ৩৮ (আটত্রিশ) কেজি গাঁজা এবং পিকআপ সহ ০২ জন মাদক ডিলারকে গ্রেফতার করেছে র‌্যাব-১, গাজীপুর ক্যাম্প।
মাদক ব্যবসায়ীরা প্রতিনিয়ত মাদক পরিবহনে নিত্য নতুন ও অভিনব কৌশল অবলম্বন করে আসছে। দেশের বিভিন্ন প্রান্ত থেকে মাদক পাচারের ট্রানজিট হিসেবে গাজীপুরকে ব্যবহার করছে মাদক ব্যবসায়ীরা। র‌্যাব এসকল মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করে আইনের আওতায় আনতে দীর্ঘদিন ধরে গোয়েন্দা কার্যক্রম পরিচালনা করে আসছে।
এরই ধারাবাহিকতায়ঃ গত ০৮ নভেম্বর ২০২০ তারিখ অনুমান ১৭.৩০ ঘটিকার সময় র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুরের একটি আভিযানিক দল গোপন বিশ্বস্ত সূত্রের মাধ্যমে জানতে পারে যে, গাঁজার একটি বড় চালান গাজীপুর জেলার শ্রীপুর থানাধীন জৈনাবাজার এর দিকে যাইতেছে। উক্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দল অত্র ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন, (জি), বিএন এর নেতৃত্বে তাৎক্ষনিক গাজীপুর জেলার শ্রীপুর থানাধীন জৈনা বাজার নগরহাওলা সাকিনস্থ ইউটার্ন এর উত্তর পাশে শিশুতোষ বিদ্যাঘর এর সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উপর অভিযান পরিচালনা করেন। আভিযানিক দলটি সংগীয় ফোর্সের সহায়তায় আসামী ১। মোঃ ইউসুফ মিয়া(২৭), পিতা-মোঃ বাচ্চু মিয়া, মাতা-মৃত নুরজাহান, ২। মোঃ রুবেল মিয়া(২৫), পিতা-মোঃ জাবল মিয়া, মাতা-মোসা-আলেয়া বেগম, উভয় সাং-আড়াইবাড়ী, থানা-কসবা, জেলা-বি-বাড়ীয়া’দ্বয়কে গ্রেফতার করা হয়। এসময় উপস্থিত সাক্ষীদের সামনে ফোর্সের সহায়তায় আসামীদের দখল হইতে ৩৮(আটত্রিশ) কেজি গাঁজা, ০১(এক) টি পিকআপ, নগদ ৮০০/-টাকা এবং ০২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
ধৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ চোরাইপথে দেশী/বিদেশী মাদক আমদানি করিয়া উক্ত পিকআপ যোগে গাজীপুরের বিভিন্ন স্থানে বিক্রয় করে আসিতেছিল। অবৈধভাবে মাদকদ্রব্য গাঁজা নিজেদের হেফাজতে রাখিয়া মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) এর টেবিল ১৯(গ)/৩৮ ধারার অপরাধ করেছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

one × two =