গাজীপুরের ট্রাফিক টিএসআই হাকিম মোল্লার বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ

0
17
728×90 Banner

জাহাঙ্গীর আকন্দ : গাজীপুরের সাইনবোর্ড এলাকায় গাড়ী থামিয়ে চাঁদাবাজির করার অভিযোগ উঠে ট্রাফিক দক্ষিন জোনের টিএসআই হাকিম মোল্লার বিরুদ্ধে। বৃহস্পতিবার সকালে সাইনবোর্ড এলাকায় এ ঘটনাটি ঘটে।
সরেজমিনে গিয়ে জানা যায়, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক দক্ষিন জোনের টিএসআই হাকিম মোল্লার সাইবোর্ড এলাকায় বৃহস্পতিবার সাড়ে ১০টায় ডিউটি করা অবস্থায় কাগজপত্র দেখার অজুহাতে বিভিন্ন গাড়ী রাস্তার উপর থামিয়ে রাখেন। এই গাড়ী থামানোর কারণে রাস্তায় যানযটের সৃষ্টি হয়। একপর্যায়ে মিনি ট্রাক (ঢাকা মেট্রো ন-১৩-৭২১৪) নামে গাড়ীটি আটক করেন টিএসআই হাকিম মোল্লা। গাড়িটির কাগজপত্র ঠিক থাকা সত্যেও রেকার লাগানোর ভয় দেখানো হয় ড্রইভারকে। পরে মোটা অংকের টাকার বিনিময় গাড়ীটি ছেড়ে দেয় টিএসআই হাকিম মোল্লা।
এবিষয়ে ভোক্তভোগী ড্রাইভার জুয়েল বলেন, সকালে ভিআইপি যাওয়ার ভয় দেখিয়ে আমার গাড়ীটি আটক করেন টিএসআই হাকিম মোল্লা। গাড়ীর কাগজপত্র ঠিক থাকা সত্যেও টাকা নিয়ে গাড়ী ছেড়ে দিয়েছে।
এবিষয়ে ট্রাফিক দক্ষিন জোনের টিএসআই হাকিম মোল্লার সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, বেশকিছু গাড়ী আটক করে মামলা দিয়েছি।
এবিষয়ে বোর্ড বাজার এলাকার কর্মরত টিআই সাইদুর রহমান বলেন, টিএসআই হাকিম মোল্লার বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here