গাজীপুরে অস্ত্রসহ পাঁচ ডাকাত গ্রেপ্তার

0
195
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গাজীপুর সিটির চতর স্কুল গেইট এলাকা থেকে ৫ ডাকাতকে গ্রেপ্তার করেছে র‌্যাব। ডাকাতরা চতর এলাকায় সংঘবদ্ধ ডাকাত দল অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে ডাকাতির উদ্দেশ্যে অবস্থান করছে এমন গোপন খবরের ভিত্তিতে র‌্যাব অভিযান চালায়।
২৯ জানুয়ারি রাত সাড়ে বারোটায় সদর থানার চতরের বাংলালিংক টাওয়ার মোড় আম্বিয়া স্টোর এর সামনে পাকা রাস্তার উপর থেকে গ্রেপ্তার হয় ওই ডাকাত দল। তাদের নিকট থেকে মোটর সাইকেলসহ, চাপাতি, চাকু ও মোবাইল ফোন উদ্ধার করা হয়।
র‌্যাবের বিশেষ কোম্পানির পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল-মামুনের এর নেতৃত্বে সহযোগী ফোর্সরা ওই অভিযানে অংশ নেন।
র‌্যাবের অভিযানে গ্রেপ্তার হয়েছেন টাঙ্গাইল জেলার কান্দাপাড়া গ্রামের মোঃ ফারুক হোসেনের সন্তান মোঃ আলমগীর হোসেন(২৭), টঙ্গীর নোয়াগাও গ্রামের পিতা-মোঃ খোকন মিয়ার সন্তান মোঃ নাজমুল ইসলাম(২১), শরিয়তপুর জেলার চরকরপুর গ্রামের মোঃ হারুন অর-রশিদের সন্তান মোঃ জাহিদুল ইসলাম(২৩), সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ থানার চানপুর গ্রামের সুলতান উদ্দীনের সন্তান মো. সাদ্দাম হোসেন (২৫) ও টঙ্গী থানা আমতলী গ্রামের আব্দুল আউয়ালের সন্তান মোঃ ওমর আলী(৩০)।
তাদের নামে আইনি ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here