গাজীপুরে কোটি টাকার মাদকসহ ২জন গ্রেফতার

0
44
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক :গাজীপুর মহানগর পুলিশ সদর মেট্রো থানাধীন টেক কাথোরা (বাঁশবাড়ী) এলাকা থেকে কোটি টাকার মূল্যের মাদক ক্রিস্টাল মেথ (আইস) উদ্ধার করেছে। এসময় দুই মাদক কারবারীকে গ্রেফতার করা হয়েছে। রোববার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।গ্রেফতারকৃত আসামীরা হলো, গাজীপুর মহানগর পুলিশের সদর মেট্রো থানাধীন বাউপাড়া এলাকার মৃত বাদল খানের ছেলে মোঃ সোহাগ খান (২৮) এবং একই থানাধীন টেক কাথোরা (বাঁশবাড়ী) এলাকার মৃত কোরবান আলীর ছেলে মোঃ মোশারফ (৪৪)।
গাজীপুর মহানগর পুলিশের (জিএমপি) উপ-পুলিশ কমিশনার (ডিবি-উত্তর) মুহাম্মদ কামাল রোববার দুপুরে এসব তথ্য জানিয়েছেন।
তিনি আরো জানান, গত শনিবার বিকালে মহানগর গোয়েন্দা বিভাগের (উত্তর) একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে সদর মেট্রো থানাধীন টেক কাথোরা (বাঁশবাড়ী) এলাকা একটি বাড়ীতে নিষিদ্ধ মাদক ক্রিস্টাল মেথ (আইস) বিক্রয়ের জন্য রাখা হয়েছে। এমন খবর পেয়ে অভিযানিক দলটি শনিবার বিকালে সেখানে অভিযান চালায়। এসময় গ্রেফতার আসামী মোশারফের বাড়ী থেকে করে ৫ শত গ্রাম ক্ষুদ্র ক্ষুদ্র চিনি সদৃশ মিথাইল অ্যাম্ফিটামিন যক্তু মাদকদ্রব্য আইস উদ্ধার করে জব্দ করা হয়। উদ্ধার হওয়া মাদকের অবৈধ বাজার মূল্য এক কোটি টাকা। পরে আসামীদেরকে গ্রেফতার করা হয়।
তিনি আরো জানান, গ্রেফতারের পর আসামীদ্বয় জানায়, উক্ত উদ্ধারকৃত ক্ষুদ্র ক্ষুদ্র চিনি সদৃশ মিথাইল অ্যাম্ফিটামিন যুক্ত মাদকদ্রব্য আইস মাদকদ্রব্য চোরাচালান চক্রের সহায়তায় কক্সবাজারের টেকনাফ ও উখিয়া থেকে ক্রয় করে আনে। পরে তারা নিজ নিজ দখলে রেখে গাজীপুর মহানগরীর বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছিল।
তিনি জানান, ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে সদর মেট্রো থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করে রোববার বিকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
গাজীপুরে কোটি টাকা মূল্যের পাঁচশ গ্রাম ক্রিস্টাল মেথ আইস উদ্ধারসহ ২জনকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ। হিলি স্থলবন্দর থেকে উদ্ধার হয়েছে বিপুল পরিমান মাদক ।
দুপুরে এক প্রেস ব্রিফিংয়ে ডিবি উত্তরের উপ-পুলিশ কমিশনার জানান, মহানগর গোয়েন্দা বিভাগের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে জিএমপি সদর থানার টেক কাথোরা এলাকায় অভিযান চালায়।
এসময় সোহাগ খান ও মোশারফকে পাঁচশ গ্রাম মিথাইল অ্যাম্ফিটামিন যুক্ত মাদকদ্রব্য আইসসহ গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে মামলা করা হয়। হিলি স্থলবন্দরে ভারত থেকে আমদানি করা খৈল বোঝাই ট্রাক থেকে বিপুল পরিমান ফেনসিডিল ও নেশাজাতীয় এ্যমপোল উদ্ধার করে কাস্টমস। এঘটনায় ট্রাকের চালক কৃষ্ণ রায়কে আটক করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here