গাজীপুরে জনকল্যাণ সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

0
129
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : জনকল্যাণ সমিতির ((নিবন্ধিত নম্বর-ঢ ১০২১) বার্ষিক সাধারণ সভা গত শুক্রবার ১১ সেপ্টেম্বর-২০২০ গাজীপুর মহানগরীর টঙ্গীর হায়দরাবাদে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শহীদ আহসান উল্লাহ মাস্টারের ছোট ভাই জনকল্যাণ সমিতির উপদেষ্টা মোঃ নুরুল ইসলাম পাঠান। সভায় সভাপতিত্ব করেন সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি ও বাংলাদেশ সংবাদ সংস্থার সিনিয়র সাংবাদিক আতাউর রহমান।
বিশেষ অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন দৈনিক নওরোজের কান্ট্রি এডিটর মনসুর আহম্মেদ, দৈনিক সমকালের টঙ্গী প্রতিনিধি আবু ছালেহ মুসা (বাবু), টঙ্গী প্রেসক্লাবের সদস্য জাহাঙ্গীর আকন্দ, সাবেক কাউন্সিলর আলী হোসেন, সিরাজুল ইসলাম সবুজ, মজিবুর রহমান, একেএম নুরুল ইসলাম মাস্টার প্রমুখ।
জনকল্যাণ সমিতির বার্ষিক সাধারণ সভায় সঞ্চালকের দায়িত্ব পালন করেন গাজীপুর প্রেসক্লাবের সদস্য সিনিয়র সাংবাদিক মনিরুজ্জামান। সভায় সংগঠনের বিভিন্ন কার্যক্রম তুলে ধরে বক্তব্য রাখেন কামাল হোসেন।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, স্ব-স্ব অঞ্চলের জনগণের বিভিন্ন সেবা এবং এলাকার সার্বিক উন্নয়নে ইতিবাচক ভূমিকা পালন করে থাকে সমিতি। এই সমিতির মাধ্যমে পারস্পরিক সম্প্রীতি ও এলাকার উন্নয়নে সহযোগিতা, বেকারদের কর্মসংস্থানে সহায়তা এবং জনগণের বিভিন্ন সহায়তা সম্প্রসারণের সুযোগ রয়েছে। এলাকার জনগণকে অর্থনৈতিক কর্মকান্ডে সমন্বিতভাবে সম্পৃক্ত করা সম্ভব হলে তা নিজেদের কল্যাণে ব্যাপক ভূমিকা রাখতে পারে।
সভাপতির বক্তব্যে মোঃ আতাউর রহমান সমিতির সৃষ্টির ইতিহাস নিয়ে স্মৃতিচারণ করেন। তিনি এই প্রতিষ্ঠানের আরো সমৃদ্ধি কামনা করেন। সমিতির আয় কিভাবে বাড়ানো যায় সে দিকে খেয়াল রাখতে হবে এবং আয় বৃদ্ধির সাথে সমিতির শৃংখলা আনয়ন করতে হবে। সমিতির কার্যক্রম সকলের সম্মিলিত প্রচেষ্টায় আরো সামনের দিকে এগিয়ে নিতে হবে। যাতে এর মাধ্যমে অত্র এলাকার মানুষ উপকৃত হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here