গাজীপুরে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৬ ডাকাত গ্রেফতার

0
72
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন ও সানাউল্লা স্বপন : গাজীপুর মেট্টোপলিটন পুলিশের বাসন থানার চান্দনা মধ্যপাড়া এলাকায়ে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৬ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।
গ্রেফতারকৃত ডাকাতরা হলো মো. আরিফ হোসেন ( ২২ ), সোহেল ( ২৮ ), মো. সুমন মিয়া ( ২৮ ), মিজান (২৯ ), শহিদুল্লাহ (২৪) ও শাহজালাল (২৪)। তারা নগরীর চান্দনা মধ্যপাড়া এলাকায় ভাড়া বাসায় বসবাস করেন।
আজ শুক্রবার সকালে গাজীুরেরর বাসন থানায় এক প্রেস ব্রিফিংয়ে গাজীপুরে মেট্টো পুলিশের উপ-পুলিশ কমিশনার অপরাধ ( মিডিয়া ) জাকির হাসান এসব তথ্য জানান ।
প্রেস ব্রিফিংয়ে গাজীপুরে মেট্টো পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার অপরাধ (উত্তর) রেজওয়ান আহমেদ, বাসন থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রফিকুল ইসলাম সহ অন্যান্যরা এসময় উপস্থিত ছিলেন।
তিনি জানান, গত বৃহস্পতিবার রাত ৯টার দিকে গাজীপুরের বাসন থানার চান্দনা মধ্যপাড়া দেলোয়ারের বাড়িতে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদে সেখানে অভিযান চালানো হয়। অভিযানে ডাকাতির কাজে ব্যবহৃত ছয়টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।ই ৬ ডাকাতকে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করা হয়।
জাকির হাসান আরও জানান, এ সময় তাদের নিকট থেকে ৩টি চাপাতি. ২টি ছোরা, ১টি লোহার রড, রশি ও ডাকাতির কাজে ব্যবহৃত ছয়টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।
এছাড়া তাদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।এ ব্যাপারে তাদের বিরুদ্ধে বাসন থানার মামলা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

nine − seven =