গাজীপুরে দুর্বৃত্তের হামলায় ছাত্রলীগ নেতার মৃত্যু

0
87
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : গাজীপুরের শ্রীপুরে দুর্বৃত্তদের হামলায় সৈয়দ মাসুম আহমেদ (২৮) নামে আহত ছাত্রলীগ নেতা চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।
শুক্রবার (২৩ জুলাই) ভোরে ঢাকায় ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্স হাসপাতালে মারা যান তিনি।
সৈয়দ মাসুম আহমেদ শ্রীপুর উপজেলার বেড়াইদেরচালা এলাকার মৃত আবুল হোসেনের ছেলে। তিনি শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী ছিলেন।
নিহতের চাচা মোফাজ্জল হোসেন জানান, বুধবার (২১ জুলাই) দিবাগত রাত ৩টার দিকে ১০/১২ জনের একদল দুর্বৃত্ত মাসুমদের বাড়িতে হানা দেয়। এসময় বাড়ির অন্যান্য ঘরের দরজা বাইরে থেকে বন্ধ করে দেয় তারা। সেসময় মাসুম বাইরে ছিল। এই সুযোগে মাসুমের ঘরের তালা ভেঙে ভেতরে ঢুকে দুর্বৃত্তরা ওৎ পেতে থাকে। একপর্যায়ে মাসুম ঘরের ভেতর প্রবেশ করার সঙ্গে সঙ্গে দুর্বৃত্তরা মাসুমকে মারধর ও মাথায় আঘাত করে। পরে চিৎকার করলে আশপাশের প্রতিবেশীরা এগিয়ে আসতে থাকলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। তাৎক্ষণিক আহত অবস্থায় মাসুমকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল নিয়ে যাওয়ার পরামর্শ দেন। সেখান থেকে তাকে বৃহস্পতিবার সকালে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্স হাসপাতাল নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (২৩ জুলাই) ভোরে মাসুমের মৃত্যু হয়।
শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, এ ঘটনায় নিহত মাসুমের চাচা থানায় অভিযোগ দায়ের করেছেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে এবং দুর্বৃত্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

sixteen − 5 =