Daily Gazipur Online

গাজীপুরে শিশু বলৎকার মামলার প্রধান আসামী গ্রেফতার

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গাজীপুরের বাউপাড়া এলাকায় শিশু বলৎকার মামলার প্রধান আসামী মোঃ জাহিদ হাসান ইমন(১৮)কে গ্রেফতার করেছে র‌্যাব-১।
র‌্যাব-১ এর অধিনায়ক লেঃ কর্ণেল শাফী উল্লাহ বুলবুল এর দিক নির্দেশনায় গাজীপুর বাউপাড়া এলাকায় শিশু বলৎকার মামলার আসামী গ্রেফতারের কাজ শুরু করে র‌্যাব-১। গত ১৬/১০/২০২০ তারিখ গাজীপুর মহানগরীর সদর থানার দক্ষিণ বাউপাড়া এলাকার অধিবাসী শিশু ছেলে ভিকটিম (০৫) কে তার চাচাতো ভাই আসামী মোঃ জাহিদ হাসান ইমন(১৮) বিস্কুট কিনে দেওয়ার প্রলোভন দেখিয়ে তাহার বসত বাড়ীর উত্তর পাশে মোঃ সুমনের চলমান নিমার্ণাধীন বিল্ডিং বাড়ীর ভিতর ডেকে নিয়ে প্রেম প্রেম খেলার ছলনা দেখিয়ে ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে তার পরিহিত হাফ প্যান্ট খুলে প্রকৃতির নিয়মের বাহিরে তার পায়ুপথে যৌন সংগম করে এবং একপর্যায়ে ভিকটিম অসুস্থ্য হয়ে পড়লে তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে আসামী ইমন দ্রুত পালিয়ে যায়। ভিকটিম অসুস্থ্য হওয়ায় পরবর্তীতে ভিকটিমের পরিবার তাকে স্থানীয় ভাবে চিকিৎসা করান। এই বিষয়ে ভিকটিমের পিতা র‌্যাব-১, গাজীপুর কার্যালয়ে এসে জন্য একটি লিখিত অভিযোগ দিয়ে আইনগত সাহায্য কামনা করে। উক্ত অভিযোগের ভিত্তিতে র‌্যাব-১ এর চৌকস আভিযানিক দল উক্ত ভিকটিমকে উদ্ধার এবং ধর্ষণকারীকে গ্রেফতারের লক্ষ্যে সোর্স নিয়োগসহ র‌্যাবের সকল ধরনের গোয়েন্দা কার্যক্রম পরিচালনা করে আসছিল।
এরই ধারাবাহিকতায়ঃ গত ২১ অক্টোবর সন্ধ্যায় র‌্যাব-১, স্পেশালাইজড্ কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুরের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, উপরোক্ত মামলার আসামী গাজীপুরের বাউপাড়া এলাকায় অবস্থান করিতেছে। উক্ত সংবাদের ভিত্তিতে অত্র কোম্পানীর কোম্পানী কমান্ডার আব্দুল্লাহ আল মামুন, (জি), বিএন এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স সহ জিএমপি, গাজীপুর সদর থানাধীন দক্ষিণ বাউপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানকালে বলৎকার মামলার মূলহোতা আসামী ১। মোঃ জাহিদ হাসান ইমন(১৮), পিতা-মোঃ জহিরুল ইসলাম, মাতা-ইয়ানুর আক্তার, সাং-দক্ষিণ বাউপাড়া, থানা-সদর, জিএমপি, গাজীপুর ’কে গ্রেফতার করা হয়।
ধৃত আসামীর ভাষ্যমতে, ধৃত আসামী পেশায় একজন ছাত্র। সে গত ১৬/১০/২০২০ তারিখ গাজীপুর মহানগরীর সদর থানার দক্ষিণ বাউপাড়া এলাকার ভিকটিম শিশু কে বিস্কুট কিনে দেওয়ার প্রলোভন দেখিয়ে তার বসত বাড়ীর পাশে মোঃ সুমনের চলমান নিমার্ণাধীন বিল্ডিং বাড়ীর ভিতর ডেকে নিয়ে প্রেম প্রেম খেলার ছলনা দেখিয়ে ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে তার পরিহিত হাফ প্যান্ট খুলে উপর করে প্রকৃতির নিয়মের বাহিরে তার পায়ুপথে যৌন সংগম করে এবং ভিকটিম অসুস্থ্য হয়ে পড়লে আসামী ভিকটিমকে রেখে দ্রুত পালিয়ে যায় বলে ধৃত আসামী র‌্যাবের জিজ্ঞাসাবাদে স্বীকার করে এবং নিজ মুখে তার বর্ণনা দেয়।
এই বিষয়ে ভিকটিমের পিতা বাদী হয়ে গাজীপুর মহানগরীর সদর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন, যার মামলা নম্বর-৩২ তারিখ ২১/১০/২০২০ ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ এর (সংশোধনী ২০০৩) এর ৯(১)।