গাজীপুরে সেরা করদাতা সম্মাননা পেলেন ২১ জন

0
76
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : গাজীপুর-টাঙ্গাইলে সর্বোচ্চ ও দীর্ঘ সময় আয়কর প্রদানকারী সেরা করদাতাদের সম্মাননা-সনদপত্র দেওয়া হয়েছে।
সোমবার (১৮ ডিসেম্বর) গাজীপুরের বঙ্গতাজ অডিটোরিয়ামে ২০২২-২৩ করবর্ষে সিটি করপোরেশন ও জেলা পর্যায়ে চার ক্যাটাগরিতে ২১ জন সেরা করদাতাকে এ সম্মাননা দেওয়া হয়।
গাজীপুর সিটি করপোরেশন, গাজীপুর জেলা ও টাঙ্গাইল জেলার ২১ জন করদাতাকে দীর্ঘ সময় ধরে কর প্রদানকারী করদাতা, সর্বোচ্চ কর প্রদানকারী করদাতা, সর্বোচ্চ কর প্রাদানকারী নারী করদাতা ও ৪০ বছরের নিচে তরুণ করদাতাদের এ সম্মাননা দেওয়া হয়।
গাজীপুর সিটি করপোরেশনের দীর্ঘ সময় কর প্রদানকারী করদাতা আমান উদ্দিন ও ইউনুস আলী। সর্বোচ্চ কর প্রদানকারী করদাতা মাহবুবুর রহমান, মহিবুল হক ও মনির হোসেন। সর্বোচ্চ কর প্রদানকারী নারী করদাতা মমতাজ বেগম। সর্বোচ্চ কর প্রদানকারী তরুণ করদাতা শাহীন আলম।
গাজীপুর জেলায় দীর্ঘ সময় করদাতা অমর কৃষন সাহা ও সুশেন চন্দ্র সাহা। সর্বোচ্চ কর প্রদানকারী করদাতা নূরুল ইসলাম রতন, আশিক কুমার দাস ও নাহিদ আহম্মেদ।
টাঙ্গাইল জেলায় দীর্ঘ সময় কর প্রদানকারী করদাতা আব্দুস সাত্তার ও রঘুনাথ বসাক। সর্বোচ্চ কর প্রদানকারী করদাতা পাপন কুমার, মাসউদুল আলম ও শরীফুল ইসলাম। সর্বোচ্চ সময় কর প্রদানাকারী নারী করদাতা শিরীন আক্তার। সর্বোচ্চ কর প্রদানকারী তরুণ করদাতা শরীফুল আলম।
কর অঞ্চল গাজীপুরের কর কমিশনার তৌহিদুল মুনিরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (কর ও অব্যাহতি) মো. ইকবাল হোসেন। বিশেষ অতিথির বক্তব্য দেন ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের অধ্যক্ষ মাসুদা শিকদার ও ট্যাক্সেস বার অ্যাসোসিয়েশনের সভাপতি অ্যাডভোকেট দেওয়ান আবুল কাশেম।
এ সময় কর অফিসের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও সম্মানিত করদাতারা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গাজীপুরে ২০২১-২০২২ করবর্ষে রাজস্ব আহরণ ছিল ৯০৫ কোটি এবং ২০২২-২০২৩ করবর্ষে রাজস্ব আহরণের পরিমাণ ১১৪৭ কোটি টাকা, যা আগের বছরের তুলনায় ২৬.৭৪ শতাংশ বেশি।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here