গাজীপুরে ১৭ গরু-মহিষ উদ্ধার, দুই ডাকাত গ্রেফতার

0
48
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : গাজীপুরে লুণ্ঠিত ১৭ গরু-মহিষ দিয়াবাড়ি থেকে উদ্ধার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। এসময় দুই ডাকাত সদস্যকে গ্রেফতার করা হয়েছে।
মঙ্গলবার (২৫ মে) দুপুরে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান গাজীপুর জেলা পুলিশ সুপার (এসপি) এস এম শফিউল্লাহ।
ডাকাত সদস্যরা হলেন- ঢাকার তুরাগ থানার দিয়াবাড়ি এলাকার মৃত আরব আলীর ছেলে মো. আবুল কাশেম (৪৩) ও জামালপুর সদর থানার নান্দিনা এলাকার মৃত চাঁন মিয়ার ছেলে মনির হোসেন (২৫)।
পুলিশ সুপার জানান, রাজশাহী সিটি হাট থেকে ট্রাকযোগে ১৬টি গরু ও ২ মহিষ নিয়ে মুন্সীগঞ্জের উদ্দেশ্যে যাচ্ছিল গরু ব্যবসায়ীরা। গত ২৪ মে ভোরে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা এলাকায় পৌঁছায়। এসময় একটি গরু অসুস্থ হয়ে গেলে তাদের ট্রাকটি থামানো হয়। পরে একটি মাইক্রোবাসযোগে ৭/৮ জন ডাকাত সদস্য ডিবি পুলিশ পরিচয় দিয়ে গরু ব্যবসায়ীদের অস্ত্রের মুখে জিম্মি করে মারধর করে মাইক্রোবাসে তুলে নেয়। পরে ওই ব্যবসায়ীদের গাজীপুরের রাজেন্দ্রপুর এলাকায় হাত-পা বেঁধে ফেলে চলে যায়। এদিকে গরুবোঝাই ট্রাকটি ডাকাত সদস্যরা চন্দ্রা থেকে ঢাকার তুরাগ থানার দিয়াবাড়ি এলাকায় আবুল কাশেমের গরুর ফার্মে নিয়ে যায়। পরে অভিযান চালিয়ে সোমবার (২৪ মে) সন্ধ্যায় ওই ফার্ম থেকে ১৫ টি গরু ও ২টি মহিষ উদ্ধার করা হয়। এসময় ডাকাত সদস্য মো. আবুল কাশেম ও মনির হোসেনকে গ্রেফতার করা হয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

11 + 12 =