গাজীপুর সদরের ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক হাবিব

0
337
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গাজীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষণা দিয়েছেন সংবাদকর্মী হাবিবুর রহমান । আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশায় তিনি আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে আবেদন করেছেন । গত শুক্রবার বিকেলে তিনি এ আবেদন করেন । হাবিবুর রহমান জানান, নির্বাচনী ময়দানে প্রচারণা চালিয়ে যাচ্ছি।
যোগ্য, আস্থাবান ও পরীক্ষিত দলীয় কর্মী হিসেবে তিনি আওয়ামী লীগ হতে মনোনয়ন পাবেন বলে আশা করছেন ।
গাজীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচন ৫ম ধাপে জুন মাসে অনুষ্ঠিত হবে। নির্বাচনকে সামনে রেখে ইতিমধ্যে প্রার্থীদের প্রচারণা চলছে তোড়ে জোড়ে। এতে করে বসে নেই চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীরা। তিনি গাজীপুর সদর উপজেলার বৃহত্তর মির্জাপুর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন ।
বর্তমানে হাবিবুর রহমান গাজীপুর প্রেসক্লাবের সদস্য ও ডেইলি বাংলাদেশ পোষ্ট পত্রিকার গাজীপুর প্রতিনিধি হিসেবে কাজ করছেন ।
উল্লেখ্য, সংবাদকর্মী মাষ্টার্স ডিগ্রীধারী হাবিবুর রহমান সাংবাদিকতার পাশাপাশি আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ত। ৯০-এর দশকের ছাত্রলীগ নেতা হিসেবে তার ভুমিকা ছিলো সক্রিয়। ১৯৯৩ সালে তিনি বৃহত্তর মির্জাপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও জয়দেবপুর থানা ছাত্রলীগের সদস্য ছিলেন । ছাত্রাবস্থায় ছাত্রনেতা হিসেবে হাবিবুর রহমান গাজীপুরের কাজী আজিম উদ্দীন কলেজ, ভাওয়াল বদরে আলম সরকারী কলেজ ও ঢ়াকাস্থ জগন্নাথ বিশ্ববিদ্যালয় কলেজ শাখার ছাত্র রাজনীতিতে সক্রিয় অংশগ্রহন করেন ।
সরকারের নানামুখী উন্নয়ন কর্মসূচি মাঠপর্যায়ে বাস্তবায়নে সেবক হিসেবে কাজ করতে প্রত্যয় করেন আগ্রহী ভাইস চেয়ারম্যান প্রার্থী হাবিবুর রহমান । এলাকায় নিয়মিত ভোটারদের সাথে যোগাযোগ করে সমর্থন প্রত্যাশা করছেন এবং ব্যাপক সাড়া পাচ্ছেন বলে জানান হাবিবুর রহমান।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here