গাবতলীতে বিনামূল্যে সেলাই মেশিন ও সনদপত্র বিতরন করলনে ইউএনও

0
51
728×90 Banner

আল আমিন মন্ডল (বগুড়া) : ২৮জুন২১ সোমবার ৫লাখ টাকা ব্যয়ে বগুড়া গাবতলীর নেপালতলী ইউনিয়ন পরিষদে বাস্তবায়নে এলজিএসপি-৩ স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সাবিক সহযোগতিায় মানব সম্পদ উন্নয়নের জন্য শিক্ষিত নারীদের ১৫দিনব্যাপী সেলাই প্রশিক্ষণ শেষে ৪৬জন প্রশিক্ষনার্থীদের মাঝে বিনামূল্যে সেলাই মেশিন, সনদপত্র ও নদগর্অথ বিতরণ করা হয়েছে।
এ উপলক্ষে পরিষদ হলরুমে আলোচনা সভা নেপালতলী ইউপি চেয়ারম্যান লতিফুল বারী মিন্টু’র সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখনে গাবতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোছাঃ রওনক জাহান।
বিশেষ অতিথির বক্তব্য রাখনে এলজিএসপি-৩ ডিস্ট্রিক্ট ফ্যাসিলিটেটর মনোয়ার হোসেন ও উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা ও দায়িত্বপ্রাপ্ত ট্যাগ অফিসার বুলবুল আহম্মদে। এ সময় উপস্থতি ছিলনে ইউপি সচিব আবু জাকারিয়া, প্রশিক্ষক সাপিলা বেগম, ইউপি সদস্য নিলুফা ইয়াসমিন, মর্জিনা বেগম, সম্পা আক্তার, তোফাজ্জল হোসেন, আমজাদ হোসেন, নুরুল ইসলাম উজ্জ্বল, আজিজুল হক জিন্না, বীর মুক্তিযোদ্ধা ইউনুছ উদ্দিন সরকার, মহিদুল ইসলাম, সাহিদুল ইসলাম, সাখাওয়াত হোসেন ও প্রশিক্ষানার্থী মর্জিনা বেগম প্রমূখ। শেষে প্রধান অতিথি (ইউএনও) মোছাঃ রওনক জাহান ৪৬জন প্রশিক্ষনার্থীদের মাঝে বিনামূল্যে সেলাই মেশিন, সনদপত্র ও নগদ র্অথ বিরতণ করেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

4 + nineteen =