গাবতলীর কলাকোপায় ঈদসামগ্রী বিতরণ করলেন সাবেক এমপি লালু

0
22
728×90 Banner

আল আমিন মন্ডল (বগুড়া) ঃ বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা কামনায় বিশেষ দোয়া এবং লকডাউনে তিন শতাধিক কর্মহীন মানুষের জন্য খাদ্য ও ঈদসামগ্রী গতকাল বগুড়া গাবতলীর বালিয়াদিঘী কলাকোপায় বেগম হায়াতুন নেছা সিরাজুল হক হাফেজিয়া মাদ্রাসা মাঠে বিতরন করা হয়েছে।
গ্রীন কলাকোপা এষ্টেট এর মহাপরিচালক ও দৈনিক উত্তরকোণ পত্রিকার ব্যবস্থাপনা পরিচালক বেগম শামছুন নাহার জামান তালুকদারের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন গ্রীন কলাকোপা এষ্টেট এর প্রধান উপদেষ্টা ও বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা এবং সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু, পরিচালক ও দৈনিক উত্তরকোণ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক সাহেদুজ্জামান সিরাজ বিজয়, উপদেষ্টা তাহরিমা আফরিন তমা, হারিছা জামান আরশি, পরিচালক সার্দাদুউজ্জামান তালুকদার জাওয়াত, অন্যান্যদের মধ্যে মতিয়ার রহমান মাষ্টার, ছাত্রদল নেতা মাহমুদুল হাসান মোহন’সহ বিএনপি ও অঙ্গদলের নেতৃবৃন্দ প্রমূখ।
গাবতলীর নশিপুরে জিয়াবাড়ীতে জয়ের উদ্যোগে খাদ্য ও ঈদ সামগ্রী বিতরন
বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা কামনায় বিএনপির নেতা জয়ের অর্থায়নে গতকাল বগুড়া গাবতলীর নশিপুরের বাগবাড়ী জিয়াবাড়ী চত্তরে অসহায়-দুঃস্থ ও কর্মহীনদের মাঝে খাদ্য ও ঈদ সামগ্রী বিতরন এবং ইফতার মাহফিলে দোয়া মোনাজাত করা হয়। নশিপুর ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি মাহফুজার রহমান ফারুকের সভাপতিত্বে এবং থানা বিএনপির আহবায়ক কমিটির সদস্য জাহিদুল ইসলাম জাহিদের পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন সিরাজুল হক তালুকদার মেমোরিয়াল ক্লাবের প্রতিষ্টাতা সভাপতি ও আরাফাত রহমান স্মৃতি সংসদ বগুড়া জেলা কমিটির উপদেষ্টা এবং বিএনপি নেতা সাজ্জাদুজ্জামান সিরাজ জয়।
এ সময় উপস্থিত ছিলেন বিএনপির নেতা টুটুল তালুকদার, যুবদল নেতা আবু জাফর, জাহিদ, আবু আবু বক্কর, বেলাল হোসেন, রিপন। নশিপুর ইউনিয়ন ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মশিউর রহমান রানা, ছাত্রদল নেতা আরাফাত, জুয়েল, নাহিদ, রাব্বি, মজিদ, মাহমুদ হাসান, শামীম, হোসেন, লিটন, বালিয়াদিঘী ইউনিয়ন ছাত্রদলের আহবায়ক লিটন, সিনিয়র যুগ্ম আহবায়ক শুভ, স্বেচ্ছাসেবকদল নেতা সৌরভ, বিলাস, শামীম ও শাহাদত প্রমূখ।এরপূর্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়া, তারেক রহমান ও জিয়া পরিবার’সহ দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া মোনাজাত করা হয়।
যুবদলের উদ্যোগে দক্ষিনপাড়ায় ঈদ সামগ্রী বিতরন
বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা কামনা করে এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের স্বদেশ প্রত্যাবর্তনে আল্লাহর রহমত কামনায় গতকাল বগুড়ার গাবতলী উপজেলা যুবদলের উদ্যোগে দক্ষিনপাড়ার লাংলুহাট হাজী বিবি হায়াতুন নেছা হাফেজিয়া মাদ্রাসায় ঈদ সামগ্রী প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন গাবতলী থানা যুবদলের আহবায়ক আরিফুর রহমান মজনু, সিনিয়র যুগ্ম আহবায়ক রুহুল হাসান রুহিন, যুগ্ম সম্পাদক মহব্বত আলী, মিনহাজুল ইসলাম, মতিয়ার রহমান মতি, যুবদল নেতা ইউনুছ আলী, জাহাঙ্গীর আলম মানিক, হোসেন আলী, আমিরুল ইসলাম মিঠু, বেলাল হোসেন, রাকিবুল হাসান, শুভ’সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। এরপূর্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়া, তারেক রহমান ও জিয়া পরিবার’সহ দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া মোনাজাত করা হয়।
গাবতলীর সোনারায়ে ঈদসামগ্রী বিতরণ করলেন সাবেক এমপি লালু
বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা কামনা করে ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের স্বদেশ প্রত্যাবর্তনে আল্লাহর রহমত কামনায় গতকাল বগুড়া গাবতলীর সোনারায় ইউনিয়নের স্থানীয় সরধরকুটি সরকারী প্রাঃ বিঃ মাঠে দুইশতাধিক অসহায়-কর্মহীনদের মাঝে ঈদসামগ্রী বিতরণ করেন প্রধান অতিথি বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু। ঈদসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন সোনারায় ইউনিয়ন বিএনপির আহবায়ক কমিটির সদস্য আব্দুল হালিম, আব্দুল রশিদ, রবিউল আলম লিটু, বিএনপির নেতা ডাঃ আনোয়ার হোসেন, আব্দুল মান্নান, শাহ আলম রাসেল, তরিকুল ইসলাম পিন্টু, থানা যুবদলের আহবায়ক আরিফুর রহমান মজনু, পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুল লতিফ, যুগ্ম আহবায়ক মতিয়ার রহমান মতি, যুবদল নেতা জাহাঙ্গীর আলম মানিক, ইউনুছ আলী, হোসেন আলী, বেলাল হোসেন, রাকিবুল হাসান, শাফিকুর রহমান জনি, আমিনুর, স্বপন, রক্সী, রঞ্জু, তাহের, সোহাগ, রফিকুল, থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব সুজা উদ্দিন সুজা, সদস্য সনজু মিয়া, ছাত্রদল নেতা মোহতাছিন বিল্লা মুন, মাহমুদুল হাসান মোহন, ইউনিয়ন ছাত্রদলের সদস্য সচিব সুমন মিয়া, যুগ্ম আহবায়ক আশরাফুর ইসলাম’সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ। এরপূর্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়া, তারেক রহমান ও জিয়া পরিবার’সহ দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া মোনাজাত করা হয়।
মহিষাবানে ছাত্রদলের ঈদসামগ্রী বিতরণ
বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনা এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক দেশনায়ক তারেক রহমানের নিরাপদে স্বদেশ প্রত্যাবর্তন এর জন্য দোয়া চেয়ে গাবতলী থানা ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক মাহমুদুল হাসান মোহনের সার্বিক ব্যাবস্থাপনায় গতকাল বগুড়া গাবতলীর পূর্ব মহিষাবান সরকারপাড়া হযরত আবদুল্লাহ ইবনে ফজল কওমীয়া আর্দশ মহিলা হাফেজিয়া মাদ্রাসায় ঈদ সামগ্রী প্রদান করেন গাবতলী থানা ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক মোহতাছিন বিল্লাহ মুন। এ সময় উপস্থিত ছিলেন থানা ছাত্রদল নেতা সাখাওয়াত হোসেন, ইউসুফ হোসেন, আকাশ, পৌর ছাত্রদল নেতা ফজলে রাব্বি, মহিষাবান ইউনিয়ন ছাত্রদলের সদস্য রিপন মিয়া, সবুজ, ছাত্রনেতা রাব্বি, শান্ত, মেহেদী, সোহেল’সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।
সোনারায় খুপি মধ্যপাড়া গ্রামে দুঃস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরন
বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা কামনা করে গতকাল বগুড়ার গাবতলী সোনারায়ের খুপি মধ্যপাড়া গ্রামে লিটনের উদ্যোগে দুঃস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরন করেন বিএনপির নেতা মোং লিটন রহমান। এ সময় বিএনপির নেতা ডাঃ আনোয়ার হোসেন, অন্যান্যদের মধ্যে ওবে আকন্দ, রফিকুল প্রাং, শাহীন মিয়া, বাদশা প্রাং, ফেরদাউস হোসেন, মাহবুবুর রহমান ও মোফাজ্ঝল হোসেন’সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

seventeen + ten =