চাঁদপুর জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারীর সংবর্ধনা

0
13
728×90 Banner

ডেইলি গাজীপুর সংবাদ বিজ্ঞপ্তি : ঢাকাস্থ চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা পরিষদের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা মিয়া জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অদ্য ৭ ডিসেম্বর ২০২২, রোজ বুধবার সকাল ১০ ঘটিকায় জাতীয় প্রেসক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে (২য় তলা) চাঁদপুর জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান জনাব আলহাজ্ব ওছমান গনি পাটওয়ারীকে সংবর্ধনা দেয়া হয়। উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মোঃ শফিকুর রহমান এমপি, নির্বাচনী এলাকা, চাঁদপুর-৪ ও উপদেষ্টা, ঢাকাস্থ চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা পরিষদ, বীর মুক্তিযোদ্ধা মোঃ মমিন উল্লাহ পাটোয়ারী বীর প্রতীক, সাবেক সচিব ও উপদেষ্টা, ঢাকাস্থ চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা পরিষদ ও বীর মুক্তিযোদ্ধা এ্যাড. তাহের হোসেন ভূইয়া (রুস্তম), উপদেষ্টা, ঢাকাস্থ চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা পরিষদ। আরো উপস্থিত ছিলেন, যুদ্ধকালীন কমান্ডার আব্দুর রশিদ পাঠান, আলী হোসেন মিয়া, মজিবুর রহমান, ছানাউল্লাহ মিয়া ও চাঁদপুর জেলার বিভিন্ন থানার বিশিষ্ট মুক্তিযোদ্ধারা।
প্রধান অতিথি মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেন, “এখন থেকে সারাদেশে যেখানে মুক্তিযোদ্ধাদের কবর আছে সেই কবরের পাশে দাড়িয়ে শ্রদ্ধা নিবেদন করার জন্য জনগণের প্রতি আহ্বান জানান”। আগামী ১০ ডিসেম্বর আমরা মুক্তিযোদ্ধারা স্বাধীনতার পক্ষের সকল জনগণকে সঙ্গে নিয়ে জামাত-বিএনপি কর্মীদের হাত থেকে দেশবাসীর জানমালের নিরাপত্তার জন্য মাঠে থাকবো।
চাঁদপুর জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব ওসমান গনি পাটোয়ারী বলেন, চাঁদপুর জেলা পরিষদের অধীনের সকল রাস্তাঘাট ও শিক্ষা প্রতিষ্ঠানের নাম মুক্তিযোদ্ধাদের নামে করার জন্য আপ্রান চেষ্ঠা করবো।
অন্যান্য বক্তারা চাঁদপুর ডাকাতিয়া নদীতে ১৯৭১ সালের ৩০ শে অক্টোবর নৌ-কমান্ডোদের দ্বারা ডুবানো জাহাজ এমভি আকরাম চাঁদপুরের যে কোন সুবিধাজনক স্থানে দ্রুত সংরক্ষণ করার জন্য বর্তমান সরকারের প্রতি আহ্বান জানান।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here