জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে নৌকাকে বিজয়ী করতে হবে: সরকার বাবু

0
61
728×90 Banner

জাহাঙ্গীর আকন্দ : গাজীপুর মহানগর ছাত্রলীগের সভাপতি মশিউর রহমান সরকার বাবু বলেন জননেত্রী শেখ হাসিনা এই গাজীপুর কে নিয়ে স্বপ্ন দেখেন। আমাদেরকে ভালো বাসেন। জননেত্রীর স্বপ্ন বাস্তবায়নে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বাংলাদেশের প্রতিটি জেলায় নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে।
শেখ হাসিনার স্বপ্নের স্মার্ট গাজীপুর গড়তে হলে তার মনোনীত নৌকার মনোনয়ন প্রাপ্ত প্রার্থী আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল এম পি ভাইকে পূনরায় নৌকায় ভোট দিয়ে বিজয়ী করতে হবে।
গাজীপুর ২ তথা গাজীপুর মহানগর অন্তর্গত সকল থানা এবং ওয়ার্ড গুলোতে নৌকাকে বিজয় করতে একযোগে কাজ শুরু করেছেন তিনি। নৌকার বিজয় নিশ্চিত করতে ছাত্রলীগের সকল নেতা কর্মীদের নিয়ে মাঠে নেমেছেন তিনি। পথে ঘাঠে মানুষে বাড়ি বাড়ি গিয়ে নৌকা মার্কায় ভোট চাচ্ছেন তিনি।
বিভিন্ন যায়গা বিভিন্ন এলাকায় ছাত্রলীগের নেতাকর্মীদের সাথে নিয়ে শেখ হাসিনা এবং যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এম পির উন্নয়ন মূলক কাজ কর্ম গুলোর কথা তুলে ধরছেন তিনি।
গাজীপুর মহানগর ছাত্রলীগের সভাপতি মশিউর রহমান সরকার বাবুর এইভাবে প্রচারণা আকৃষ্ট করছে জনগণকে।
এ ব্যাপারে গাজীপুর মহানগর ছাত্রলীগের সভাপতি মশিউর রহমান সরকার বাবু বলেন যত দিন শেখ হাসিনার হাতে দেশ পথ হারাবেনা বাংলাদেশ। আমরা আমাদের সর্বোচ্চ দিয়ে মানুষের জন্য কাজ করেছি। এখন মানুষ তাদের ভোটের মাধ্যমে আবার আওয়ামী লীগ সরকার গঠন করবেন, আমরা এ ব্যাপারে বিশ্বাস রাখি। গাজীপুরের মানুষের আস্থা জাহিদ আহসান রাসেল এম পির প্রতি অনড়। ইনশাআল্লাহ আবারও গাজীপুর ২ থেকে আমাদের প্রিয় অভিভাবক জাহিদ আহসান রাসেল এম পি বিপুল ভোটে বিজয় হবেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here