জাতির পিতার অবমাননাকারীদের দেশ ছাড়তে হবে….. কমরেড সামাদ

0
4
728×90 Banner

ডেইলি গাজীপুর ( সংবাদ বিজ্ঞপ্তি ):জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে যারা অবমাননাকর বক্তব্য প্রদান করেছে তাদের বাংলাদেশে থাকার কোন অধিকার নেই, তাদেরকে অবশ্যই বাংলাদেশ ছাড়তে হবে বলে দাবি করেছেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী)-সিপিবি(এম) এর সাধারণ সম্পাদক কমরেড ডা: এম. এ. সামাদ।
২১ নভেম্বর ২০২০ শনিবার দুপুরে সংবাদ মাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ দাবি করেন।
কমরেড ডা: এম. এ. সামাদ বলেন, “ভোট-ভাত চোর, ফ্যাসিবাদ আওয়ামীলীগের বিরুদ্ধে আমাদেরকে লড়াই জোরদার করতে হবে। কিন্তু আওয়ামীলীগ আর বঙ্গবন্ধু এক নয়। জাতির পিতাকে অবমাননাকারীদের কোন ছাড় দেয়া যাবে না। যারা জাতির জনক বঙ্গবন্ধুর ভাষ্কর্য বুড়িগঙ্গা নদীতে ফেলে দেওয়ার ঘোষণা দিয়েছে তারা চরম অসভ্য, শিশু বলাৎকারকারী, স্বাধীনতা বিরোধী, রাজাকার। এ দেশ স্বাধীনে তাদের কোন অবদান নেই। কাজেই তাদের এ দেশে তাদের থাকারও কোন অধিকার নেই। তারা শহীদ হতে চাইলে, শহীদ হোক আমাদের কোন আপত্তি নেই। তবে স্বাধীনতার স্থপতিকে নিয়ে তারা যে বক্তব্য দিয়েছে, তাদের বাংলাদেশ ছাড়তেই হবে। আমরা রাজপথে নামবো, চুড়ান্ত ফয়সালা রাজপথে হবে। যেকোন মূলে তাদের এ দেশ থেকে বিতারিত করা হবে।”
তিনি আরও বলেন , “আওয়ামী লীগ জীবিত বঙ্গবন্ধুকে রক্ষা করতে পারে নি। প্রয়াত বঙ্গবন্ধুকেও রক্ষা করতে পারবে না। কারণ অন্যায়, অবিচার আর দুর্নীতি করে তারা নৈতিকশক্তি সম্পূর্ণ হারিয়ে ফেলেছে। কাজেই নিজেদের অস্তিত্ব রক্ষার স্বার্থে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সম্মান রক্ষা করার দায়িত্ব আমাদেরকেই নিতে হবে। মৌলবাদীদের বিরুদ্ধে এখনই লড়াই শুরু করতে হবে। নইলে বাংলাদেশের স্বাধীনতা সার্বভৌমত্ব ভুলুন্ঠিত হবে। মনে রাখতে হবে বাংলাদেশের স্বাধীনতা আর শেখ মুজিবুর রহমান অবিচ্ছেদ্য বিষয়। কাজেই দেশ রক্ষা করতে হলে জাতির পিতার সম্মান রক্ষা করতে হবে। জঙ্গি-পাকিগোষ্ঠিদের সমূলে নির্মুল করতে হবে।”

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here