জাতীয় সাংবাদিক সোসাইটির শাখা গঠনে বিশেষ সুযোগ 

0
128
728×90 Banner

ডেইলি গাজীপুর ( সংবাদ বিজ্ঞপ্তি ) : বাংলাদেশের সর্বস্তরের সাংবাদিকদের সর্ববৃহৎ কল্যাণমূলক সংগঠন জাতীয় সাংবাদিক সোসাইটির যে সকল বিশ্ববিদ্যালয়, মহানগর, জেলা ও উপজেলায় এখনও শাখা গঠিত হয় নাই সেই সকল স্থানে শাখা গঠনের জন্য বিশেষ সুবিধা দেওয়া হয়েছে।
আগামী ১৫ জুন ২০২০ তারিখের মধ্যে যে সকল বিশ্ববিদ্যালয়, মহানগর, জেলা ও উপজেলায় জাতীয় সাংবাদিক সোসাইটির শাখা এখনও গঠিত হয় নাই সেসব স্থানে সোসাইটির গঠনতন্ত্র অনুসারে শাখা গঠন করে কেন্দ্রীয়ভাবে অনুমোদন করিয়ে নিলে কোন ফি লাগবে না। জাতীয় সাংবাদিক সোসাইটির গঠনতন্ত্র ও প্রয়োজনীয় ফরম সোসাইটির ওয়েব সাইটসাইট www.jatiyasangbadiksociety.com থেকে ডাউনলোড করা যাবে। এছাড়াও জাতীয় সাংবাদিক সোসাইটির মহাসচিব নাসির উদ্দিন বুলবুলের সাথে ০১৭১২০৮৫০৬০ মোবাইল ফোনে যোগাযোগ করে শাখা গঠন সম্পর্কে প্রয়োজনীয় তথ্য ও পরামর্শ নেওয়া যাবে।
শাখা গঠনে যা করতে হবে : জাতীয় সাংবাদিক সোসাইটির বিশ্ববিদ্যালয়, মহানগর ও জেলা শখার কেন্দ্রীয় অনুমোদনের জন্য দুই সেট এবং উপজেলা শাখার জন্য তিন সেট “ক” “খ” ও “গ” ফরম পূরণ করে প্রয়োজনীয় কাগজপত্র (সম্প্রতি তোলা পাসপোর্ট সাইজের রঙ্গিন ছবি, পত্রিকার নিয়োগপত্র বা পরিচয়পত্র এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপি) আগামী ১৬ই জুন ২০২০ তারিখের মধ্যে জাতীয় সাংবাদিক সোসাইটির কেন্দ্রীয় কার্যালয়ে (ফ্ল্যাট ডি-২ দোতলা, ৩/১ বিজয়নগর, ঢাকা১০০০) প্রেরণের জন্য অনুরোধ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here