জাহিদ হাসানের সাথে বাংলা নাটকে তরুণ অভিনেতা ইমরান হোসাইন আজান

0
135
728×90 Banner

বিনোদন প্রতিনিধি: টানা দুই দিন ধরে পুরান ঢাকার বিভিন্ন লোকেশনে স্যুটিং চলছে নাটক জাকির হোসেন উজ্জল এর রচনায় “ওল্ড ইজ গোল্ড”। নাটকটি নির্মান করেছেন ব্যবসা সফল ইন্দুবালা মুভির পরিচালক জয় সরকার।
নাটকটি ফুল পুরান ঢাকার ভাষায় নির্মিত খুব মজার একটি গল্প।
ইমরান হোসাইন আজান বলেন, এই নাটকে তার চরিএের নাম মুন্না, মুন্না অলটাইম যুবরাজ ভাইয়ের বিপদে আপদে পাশে থাকেন। যুবরাজ চরিএটি জাহিদ হাসান করেছে,, যে কিনা মহল্লার সেবক সবার উপকার করে। জাহিদ ভাইয়ের সাথে কাজ করে অনেক মজা কারন জাহিদ ভাই খুব হেল্পফুল মানুষ এবং মনের দিক থেকে আরো বড় মনের মানুষ তার সাথে কাজ করে অনেক ভালো লাগছে।
নাটকে জাহিদ হাসান ছাড়াও অনেকে অভিনয় করেছে – চিএনায়িকা ছুবা হুমায়ারা, আশরাফুল সোহাগ, স্বপনা, ইমরান হোসাইন আজান, সাইফ, শাহেদ খন্দকার, মিজান, আলমগীর সহ আরো অনেকে।
ইমরান তার অনুভূতিতে বলেন, ছোটবেলা থেকে বাংলা চলচ্চিত্র ও নাটকের প্রতি আমার একটি দুর্বলতা রয়েছে। নিজের মধ্যে অভিনয়ের কতটুকু যোগ্যতা রয়েছে তা আমি জানিনা তবে আমাকে যে কোন চরিত্রে অভিনয় করতে বললে আমি আমার সর্বোচ্চ দিয়ে চেষ্টা করি। একজন অভিনেতার সফলতা সেখানেই দর্শকদের হৃদয় জয় করা। বাংলা নাটক ও চলচ্চিত্র বাংলাদেশের জনগণের প্রতিচ্ছবি। আগামীতে ভালো কাজের মাধ্যমে এগিয়ে যেতে চাই। ধন্যবাদ জানাতে চাই যাদের সহযোগিতার মাধ্যমে আমি এতদূর পর্যন্ত উঠে এসেছি।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

4 × five =