টঙ্গীতে অনলাইন জুয়ারী গ্রেফতার

0
757
728×90 Banner

জাহাঙ্গীর আকন্দ : গাজীপুরের টঙ্গীতে বিভিন্ন ওয়েব সাইটের মাধ্যমে গ্রাহকদের প্রলোভন দেখিয়ে বাজি/জুয়া খেলার মাধ্যমে বিপুল পরিমাণ টাকা আত্মসাৎ করে নিচ্ছে একটি চক্র। এই চক্রের মূল হোতা শাহীন আলম (২৫)নামে এক জুয়ারীকে দত্তপাড়া হাইওয়ে পুলিশ সুপারের কার্যালয়ের সামনে থেকে গ্রেফতার করেছে টঙ্গী পূর্ব থানার উপ পরিদর্শক সুমন খান। সোমবার (০৭ আগস্ট) দুপুরে গ্রেফতারকৃতকে আদালতে প্রেরণ করা হয়ে।
গ্রেফতারকৃত শাহীন আলম গাজীপুর জেলার টঙ্গী পূর্ব থানাধীন এরশাদ নগর ৬নং ব্লকের ইয়ার হোসেনের ছেলে। সে দীর্ঘদিন যাবত টঙ্গীসহ সারা দেশের বিভিন্ন এলাকায় ওয়েব সাইটের মাধ্যমে অনলাইন জুয়ার আসর পরিচালনা করে আসছে।
পুলিশ জানায়, সাম্প্রতিক সময়ে ডিজিটাল ডিভাইসের মাধ্যমে অনলাইনে বিট কয়েনসহ বিভিন্ন রকম জুয়ার উপদ্রব বাড়লে তৎপর হয়ে উঠে প্রশাসন। তারই ধারাবাহিকতায় টঙ্গী পূর্ব থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে। এসময় এরশাদনগর এলাকার চিহ্নিত জুয়ারি শাহিনকে টঙ্গীর দত্তপাড়া হাইওয়ে পুলিশ সুপারের কার্যালয়ের সামনে থেকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ১টি ল্যাপটপ ও ১টি মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ। তার সাথে সস্প্রীক্ত ও প্রশ্রয়দাতাদের শীঘ্রই আইনের আওতায় আনা হবে।
টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ আশরাফুল ইসলাম জানান, গ্রেফতারকৃত আসামী একজন চিহ্নিত জুয়ারী তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা রুজু শেষে আদালতে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here