টঙ্গীতে ওপেন হাউজ ডে পালিত

0
109
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ টঙ্গী পশ্চিম থানার উদ্যোগে ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৩ সেপ্টেম্বর) সকালে থানা কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাজীপুর মেট্রোপলিটন পুলিশ অপরাধ দক্ষিণ বিভাগের এডিসি শাহাদাত হোসেন।
টঙ্গী পশ্চিম থানা অফিসার ইনচার্জ এমদাদুল হকের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সহকারী পুলিশ কমিশনার আশরাফুল আলম, এস আই নাজমুল হুদা, বীরমুক্তিযোদ্ধা ডা. নাজিম উদ্দিন আহমেদ, মোজাম্মেল হক, আওয়ামীলীগ নেতা সিরাজুল ইসলাম, টঙ্গী পাইলট স্কুলের শিক্ষক মেহের খান, যুবলীগ নেতা আবু সাঈদ, হাতেম মাষ্টার প্রমুখ। এছাড়াও জন প্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, রাজনৈতিক ব্যক্তি, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বক্তারা বলেন, পুলিশ জনগণের শত্রæ নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে। মাদকের সঙ্গে কোনো আপোষ নেই। মাদক বিক্রেতা ও সেবনকারীসহ যে কোনো অপরাধীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য আহবান জানান।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here