টঙ্গীতে চোরাই মোবাইলসহ চোরচক্রের ৯ সদস্য গ্রেফতার

0
47
728×90 Banner

জাহাঙ্গীর আকন্দ : গাজীপুর মহানগর টঙ্গীর বউ বাজার এলাকা থেকে মোবাইল চোর চক্রের ৯ সদস্যকে গ্রেফতার করেছে জিএমপির টঙ্গী পূর্ব থানা পুলিশ। এ অভিযানে বিপুল পরিমাণ চোরাই মোবাইল ও নগদ টাকা উদ্ধার করা হয়। রোববার দুপুরে টঙ্গী পূর্ব থানার কনফারেন্সের মাধ্যমে গাজীপুর মেট্রোপলিটন অপরাধ (দক্ষিণ) বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. মাহবুব-উজ-জামান বিষয়টি নিশ্চিত করেন।
গ্রেফতারকৃতরা হলেন-মো. ওয়াসিম(৩৬), মো. বিপ্লব (২৭), মো. রফিকুল ইসলাম(৫০), মো. মিজানুর রহমান (২৯), মো. সাদিকুল ইসলাম (৩৫), মো. শাহবুদ্দিন(২৮), মো. নাঈমুল হক(২০), মো. হাবিব (২০) ও মো. কামরুল হাসান(৪২)।
এসয়ম উপস্থিত ছিলেন, জিএমপির অপরাধ (দক্ষিণ) বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. হাসিবুল আলম, টঙ্গী পূর্ব থানার ওসি আশরাফুল ইসলাম, ওসি (তদন্ত) মনিরুজ্জামান, এসআই কায়সার হাসান প্রমুখ।
উপ-পুলিশ কমিশনার মো. মাহবুব-উজ-জামান বলেন, পুলিশ গোয়েন্দা সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, মোবাইল চোর সিন্ডিকেট চক্র গাজীপুর ও টঙ্গীর বউ বাজারসহ বিভিন্ন এলাকায় দীর্ঘদিন ধরেই অবৈধ মোবাইল কেনা-বেচার বানিজ্য নিয়ে তৎপর। তারা এসব মোবাইল ফোন বিভিন্ন মার্কেটের সামনে ভাসমান দোকানে গোপনে বিক্রি করে আসছে। এছাড়াও বিভিন্ন স্থান থেকে চুরি এবং ছিনতাইকৃত মোবাইল ফোনের ছিনতাইকারী চক্র সুকৌশলে নানা সিন্ডিকেট হোতার সঙ্গে যোগসাজশে এসব চোরাই মুঠোফোন কেনা-বেচায় জড়িত রয়েছে।
উপ-পুলিশ কমিশনার আরো বলেন, এরই ধারাবাহিকতায় শনিবার সকাল থেকে অভিযান পরিচালনা করে মোবাইল চোরচক্রের ৯ সদস্যকে গ্রেফতার করা হয়। অভিযানে গ্রেফতারকৃত আসামিদের কাছ থেকে এন্ড্রোয়েড মোবাইল ১৪৩টি, বাটন মোবাইল ১১৭টি এবং নগদ ৩২ হাজার টাকা উদ্ধার করা হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here