টঙ্গীতে জাতীয় নারী জোটের উদ্যোগে ধর্ষনের প্রতিবাদে মানববন্ধন

0
68
728×90 Banner

মো: শাহজালাল দেওয়ান : জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের সহযোগী নারী সংগঠন জাতীয় নারী জোট কেন্দ্রীয় কমিটির উদ্যোগে গাজীপুরের টঙ্গীতে সারা দেশের ধর্ষন নারী ও শিশু নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন করেছেন।
১২ অক্টোবর সোমবার টঙ্গী রেল গেইট সাহারা মার্কেট এলাকায় ধর্ষক-সংঘবদ্ধ ধর্ষকবাহিনী-গুন্ডাবাহিনী ও ওদের রক্ষকদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলা এবং ধর্ষক ও নারী নির্যাতন আইন পর্যালোচনা করে আইনের ফাঁকফোকর বন্ধ করে কঠোর শাস্তি নিশ্চিত করার দাবিতে জাতীয় নারী জোটের উদ্যোগে এ মানববন্ধন কর্মসূচি পালন করে।
মানব বন্ধন কর্মসূচিতে জাতীয় নারী জোটের সহ সম্পাদক শাহিনা আক্তার পারভিনের নেতৃত্রীত্বে অংশগ্রহন করেন জাতীয় নারী বিষয়ক সম্পাদক নার্গিস আক্তার,গাজীপুর জেলা জাসদের সাধারণ সম্পাদক জহিরুল হক বাবু মন্ডল,গাজীপুর মহানগর জাসদের সারারণ সম্পাদক একরামুল হাসান সোহেল,সালনা সাংগঠনিক থানার সভাপতি মোশারফ হোসেন,গাজীপুর মহানগর যুব জোটের সাধারণ সম্পাদক জয় সরকার হেলাল সহ জাসদ ও সহযোগী সংগঠনের কেন্দ্রীয় নেতৃবৃন্দ মানব বন্ধনে অংশগ্রহণ করেন।
মানববন্ধনে অংশগ্রহণ করা মহিলারা বলেন, “তারা শুধু নোয়াখালীর গৃহবধূর উপর যৌন নির্যাতনের প্রতিবাদে নয়, বরং গোটা দেশের সকল নির্যাতিত নারীদের হয়ে ধর্ষনের বিরুদ্ধে একত্রিত হয়েছে। এটা শুধু মানববন্ধন নয়, ধর্ষনমুক্ত বাংলাদেশের দাবি।”তারা আরও জানান- সারাদেশে যেভাবে ধর্ষণ শুরু হয়েছে তাতে মেয়েদের নিরাপত্তা নিয়ে আমরা ভীত। ধর্ষকদের বিরুদ্ধে আমরা সবসময় সোচ্চার থাকব। সরকারের প্রতি আমাদের আবেদন থাকবে ধর্ষকরা যেন সর্বোচ্চ শাস্তি পায়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here