টঙ্গীতে ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

0
17
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: টঙ্গীতে ট্রাকের চাপায় পিষ্ট হয়ে জেসমিন আক্তার (২৬) নামে এক নারী মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত ৮টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মিলগেট এলাকায় নিটল টাটা মটরসের সামনে এই ঘটনা ঘটে।
নিহত জেসমিন টঙ্গীর দত্তপাড়া হাজী মার্কেট এলাকায় ভাড়া বাসা থাকতেন। আহত মোঃ সফি নারায়ণগঞ্জের মদনপুর থানার মৃত আব্দুর রাজ্জাকের ছেলে। তিনি রাজধানীর খিলক্ষেতে বাংলাদেশ নৌবাহিনীর বানৌজা শেখ মুজিব ঘাঁটিতে কর্মরত আছেন।
প্রত্যক্ষদর্শীরা জানায়, সফি ও তার স্ত্রী মোটরসাইকেল দিয়ে দত্তপাড়া থেকে টঙ্গী বাজারের দিকে যাচ্ছিলেন। এসময় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মিলগেট এলাকায় নিটল টাটা মটরসের সামনে দিয়ে যাওয়ার সময় পেছন থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক মোটরসাইকেলকে সজোরে ধাক্কা দেয়। এসময় জেসমিন মোটরসাইকেল থেকে পড়ে যান। পরে ট্রাকের চাকার নিচে পড়ে গেলে ঘাতক ট্রাকটি তাকে পিষ্ট করে দ্রæত পালিয়ে যায়।
টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদ মাসুদ ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন। তবে ঘাতক ট্রাকটি আটক করা যায়নি। আটকের চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

15 − one =