টঙ্গীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৮জন গ্রেফতার

0
53
728×90 Banner

জাহাঙ্গীর আকন্দ : টঙ্গীর খরতৈল এলাকায় ডাকাতির প্রস্তুতির সময় ধারালো অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৮ সদস্যকে গ্রেপ্তার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ। বুধবার রাতে গাজীপুর মহানগর ৫১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে চারটি সুইচগিয়ার চাকু জব্দ করা হয়েছে। টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহ আলম তাদের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, সংঘবদ্ধ ডাকাত দলটি প্রায় ডাকাতি করে আসছিলো। বুধবার রাত সাড়ে ৯ টায় খরতৈল এলাকায় ধারালো অস্ত্রসহ ডাকাতি প্রস্তুতি নিচ্ছিলো। পরে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ তাদের গ্রেফতার করে।
গ্রেপ্তারকৃতরা হলো, শাকিল (১৯), সজীব (২০), রঞ্জু (৩২), কিশোর সোহাগ (১৭), নাবিল (১৭), সাজেদুল ইসলাম রনি (১৬), জীবন ওরফে রাব্বি (১৬), রাজন (১৫)। তাদের বিরুদ্ধে রাতে টঙ্গী পশ্চিম থানার মামলা করা হয়েছে। মামলা নম্বর ১৯।
এলাকাবাসীর বরাত দিয়ে তিনি জানান, গ্রেফতাকৃতরা কিশোর গ্যাংয়ের সদস্য। দিনে তারা বিভিন্ন পেশায় থাকলেও রাতে তারা ছিনতাই, ডাকাতিসহ বিভিন্ন অপরাদের সঙ্গে জড়িত। এলাকায় ইভটিজিং, মারামারির সঙ্গে জড়িত। তাদের উৎপাতে অতিষ্ঠ হয়ে উঠছে এলাকাবাসী।
টঙ্গী পূর্ব থানার ওসি মো. শাহ আলম আরও জানান, গ্রেফতারকৃতদের মধ্যে তিনজনকে আজ বৃহস্পতিবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অপর ৫ জন অপ্রাপ্ত বয়স হওয়ায় তাদের কিশোর সংশোধনাগারে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here