টঙ্গীতে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার ১৩

0
33
728×90 Banner

জাহাঙ্গীর আকন্দ : গাজীপুরের টঙ্গীতে ডাকাতির প্রস্তুতিকালে পৃথকস্থানে অভিযান চালিয়ে ১৩ ডাকাত দলের সদস্যকে গ্রেফতার করে পুলিশ। বুধবার রাতে টঙ্গী পূর্ব ও পশ্চিম থানা এলাকায় এ অভিযান চালায় পুলিশ। এ সময় তাদের কাছ থেকে রামদা ,চাপাতি, ছুরিসহ দেশীও অস্ত্র উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন, টঙ্গী পশ্চিম থানার আমিন উরফে আমিন বাবু (২৫), আরিফ হোসেন (২৭), শাওন (২১) ও টঙ্গী পূর্ব থানা এলাকার শুভ(২২), জাকারিয়া হাসান বসুরী(২২), মেহেদী হাসান জনি(২৮), রায়হানুল ইসলাম রিয়াদ(২৬), সুরুজ(২১), তুহিন(২০), শুভ(১৯), রমজান((১৯), শামীম(৩০), ফয়সাল(৩০)। আসামীরা টঙ্গী এলাকার বাসিন্দা।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গাজীপুরা বাসস্ট্যান্ড, টঙ্গীর স্টেশন রোড, নতুন বাজার, টঙ্গী বাজারসহ টঙ্গীর পূর্ব ও পশ্চিম থানা এলাকার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে ১৩ ডাকাত দলের সদস্যকে গ্রেফতার করা হয়। তারা দীর্ঘদিন যাবৎ ঢাকা ময়মনসিংহ মহাসড়কের বিভিন্নস্থানে পথচারী লোকজনদের নিকট মোবাইল, নগদ টাকা, স্বর্ণলংকার ও মূল্যবান জিনিসপত্র ছিনাইয়া নিয়ে যায়।
টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ আশরাফুল ইসলাম জানায়, সন্ত্রাস, মাদক ব্যবসায়ী, ছিনতাইকারী, চোর ও চোরাই মালামাল ক্রয়-বিক্রয়কারী, কিশোর গ্যাং এবং যেকোন দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত আছে। উক্ত ঘটনায় টঙ্গী পূর্ব থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here