টঙ্গীতে ডিস বিল নিয়ে বিরোধের জেরে দুই গ্রুপের সংঘর্ষ আটক ১

0
24
728×90 Banner

জাহাঙ্গীর আকন্দ : গাজীপুরের টঙ্গীতে বকেয়া ডিস বিল নিয়ে বিরোধের জের ধরে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে । বৃহস্পতিবার দুপুরে টঙ্গী দত্তপাড়া রসুলবাগ এলাকায় এ ঘটনা ঘটে । এ ঘটনায় ডিস ব্যবসায়ী ইয়াছিন পাঠান সেন্টু (৪০) ও মারুফ আহম্মদ (২৫) নামে দুই জন্য গুরুত্ব আহত হয়েছে। এঘটনায় পর পরি পুলিশ অভিযুক্ত বিপ্লব হোসেন নামে একজন কে আটক করতে সক্ষম হয়েছে।
ভুক্তভোগী ইয়াছিন পাঠান সেন্টু জানান, দত্তপাড়া রসুলবাগ এলাকার মৃত আঃরব মিয়ার ছেলে বিপ্লব (৩৮), মৃত আনোয়ার মিয়ার ছেলে বাবু (২৬), মৃত কালু মিয়ার ছেলে বাবু (২৫), মৃত আঃরবের ছেলে রঞ্জু মিয়া (২৭), মৃত কালু মিয়া ছেলে মনির(৩০), ও বিপ্লবের স্ত্রী কুলসুম(৩২) দীর্ঘদিন ধরেই ডিস বিল পরিশোধ না করে ডিস ব্যবহার করে আসছিলো ডিস বিলে চাইতে গেলেই তারা রামদা, চাকু, ছুরি, এসএস পাইপ, চাপাতি ইত্যাদি নিয়ে আঘাত করে । এর আগেয়েও তারা আমায় ও আমার পরিবার কে হত্যার উদ্দেশ্যে হামলা চালায় । সে ঘটনায় টঙ্গী পূর্ব থানায় একটি মামালা দায়ে করলে ভুক্তভোগীরা আবারও আমায় মারধোর করে থানায় হাজির হয়ে হয়রানি মুলক মিথ্যা মামলা দায়ের করে। বৃহস্পতিবার দুপুরে দত্তপাড়া রসুলবাক আমার নিজ বাসা থেকে বের হয়ে ডিস অফিসে যাওয়া পথে পূর্বপরিকল্পনা অনুযায়ী অভিযুক্তরা আবারও দেশীয় অশ্বশস্ত্র নিয়ে হামলা চালায়। আমাকে মারধর করার সময় আমার মেয়ের জামাতা আমাকে বাঁচানোর চেষ্টা করলে তাকেও বেদম মারধর করে ।
টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ মো.আশরাফুল ইসলাম বলেন,এবিষয়ে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। একজন কে আটক করা হয়েছে। বিষয়টি তদন্ত দিন আছে ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here