টঙ্গীতে ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

0
137
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: ধষর্ককের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ডের দাবিতে বুধবার বিকেলে টঙ্গী প্রেসক্লাবের সামনে ছাত্র জমিয়ত বাংলাদেশ গাজীপুর মহানগর শাখার উদ্যোগে মানবন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়েছে।
ছাত্র জমিয়ত বাংলাদেশ গাজীপুর মহানগর শাখার সভাপতি মুফতি সাব্বির আহম্মেদের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন মুফতি মাওলানা নাসির উদ্দিন খান, আব্দুল কাদের, আবু সুফিয়ান মানছুর, রাফিউল ইসলাম, মিজানুর রহমান, সাইফুল ইসলাম, আমির হামজা, জাকারিয়া আল হামিদি, আবু রায়হান, আব্দুল্লাহ আল মাহদী, রেদোয়ান হোসাইন, মারুফ বিল্লাহ প্রমুখ।
বক্তারা বলেন, বিচারহীনতার কারণেই দেশে বাড়ছে ধর্ষণ ও নারী নির্যাতনের ঘটনা। ধর্ষণকারী বা নির্যাতনকারীদের উপযুক্ত শাস্তি নিশ্চিত করা গেলে অন্যরা এ ধরনের অপরাধের সাহস পেত না। বক্তারা সিলেটে নববধূ ধর্ষণ, নোয়াখালির বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনসহ সব ধর্ষণ ও নির্যাতনকারীদের বিচারের আওতায় এনে শাস্তি নিশ্চিত করার দাবি জানান। বক্তারা আরো বলেন, অতি স¤প্রতি দেশে নারী ও শিশু নির্যাতন আশংকাজনক ভাবে বেড়ে গেছে। আইনের চোখ ফাঁকি দিয়ে অভিযুক্তরা পার পেয়ে যাচ্ছে। এ কারণে নারী ও শিশু নির্যাতনের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ডরের আইন করা দরকার।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here