টঙ্গীতে পুলিশের পৃথক অভিযানে ২৪ জনকে গ্রেফতার

0
41
728×90 Banner

জাহাঙ্গীর আকন্দ : গাজীপুরের টঙ্গীতে পুলিশের পৃথক অভিযানে ২৪জন ডাকাত দলের সদস্যকে গ্রেফতার করেছে টঙ্গী পূর্ব ও টঙ্গী পশ্চিম থানা পুলিশ। শনিবার রাতভর টঙ্গীর বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে তাদের দেশীয় অস্ত্রশস্ত্র ও ৯টি মোবাইলফোন সহ গ্রেফতার করা হয়। টঙ্গী পশ্চিম থানায় গ্রেফতারকৃতরা হলেন,সঞ্জিত দাস (২০),মোঃ মানিক (২০), মোঃ সাকিব (২৪),আবু কালাম (২৮),মোঃ আরিফ (২৫), সাব্বির (২০),মধু মিয়া (২৮),মোঃ রিয়াজ (১৯), স্বপন মিয়া (১৯),মোঃ জিহাদুল (২৪), মোঃ সুমন মিয়া (২৬), মোঃ নাইম (২০),মোঃ রাফি (১৮) এবং টঙ্গী পূর্ব থানায় গ্রেফতারকৃতরা হলেন, মোঃ ফকির (৪০), মোঃ রানা (২৯), পারভেজ (২০), জসিম (৩০), আঃ রব (২৫), সুরুজ (৩০), আছর আলী (২৮), বিপ্লব (১৮), বিনোমোহন ত্রিপুরা (২০), মারুফ (১৮), আলিফ (১৬)।
পুলিশ জানায়, গ্রেফতারকৃত আসামিরা রাতের আধারে ছিনতাই ডাকাতি সহ বিভিন্ন অপকর্ম দীর্ঘদিন ধরে টঙ্গীর বিভিন্ন এলাকায় পরিচালনা করে আসছিল। তারই প্রেক্ষিতে পুলিশের একাধিক অভিযানিক দল তাদের গ্রেফতারের জন্য চেষ্টা চালাচ্ছিলেন । শনিবার রাত সাড়ে ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে টঙ্গী পূর্ব ও পশ্চিম থানা পুলিশের একাধিক অভিযানিক দল টঙ্গীর বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে তাঁদের গ্রেফতার করে।
গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার (দক্ষিণ জোন)মেহেদি হাসান দিপু টঙ্গী পশ্চিম থানায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে জানান, শনিবার রাতের অভিযানে টঙ্গী পূর্ব ও পশ্চিম থানা পুলিশের অভিযানে ডাকাত দলের ২৪ সদস্যকে গ্রেফতার করা হয়। গ্রেফতার কালীন সময় তাদের কাছ থেকে ১৫টি চাকু, ১টি দা, ৪টি চাপাতি, ১টি শাবল, ০১ (এক) টি রেঞ্জ, ১টি খুর এবং ৯ টি বিভিন্ন ব্র্যান্ডের চোরাইকৃত মোবাইল উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here