টঙ্গীতে পেট্রোল ও ধারালো অস্ত্রসহ জামায়াত ও শিবিরের ১১জন নেতা কর্মী গ্রেপ্তার

0
89
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : টঙ্গীতে পেট্রল ও ধারালো অস্ত্রসহ ১১ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বুধবার দিবাগত রাত সাড়ে ১২ দিকে টঙ্গীর আউচপাড়া এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়। পুলিশ জানায়, গ্রেপ্তার ১১ জন জামায়াত ও শিবিরের নেতা কর্মী।গতকাল বৃহস্পতিবার দুপুরে টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম এ তথ্য নিশ্চিত করেছেন।গ্রেপ্তার ব্যক্তিরা হলেন, আলামিন (২২), ইমরান হোসেন (২১), আশরাফুল আলম (৩১), রাকিব হোসাইন (২৪), রাশেদুল ইসলাম (২৫), আব্দুল্লাহ আল বাকী আলামিন সরকার আদর (২৩), ফারুক (১৮), রাসেল (২১), বিশাল সরকার (২৩), আলো ইমরান হাসান (২০) ও হোসেন (২১)।
ওসি শাহ আলম বলেন, গতকাল বুধবার দিবাগত রাতে জামায়াত ও শিবিরের নেতা কর্মীরা নাশকতা করতে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের পাশে আউচপাড়া এলাকায় অবস্থান করছে এমন খবর পায় পুলিশ। পরে একদল পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে ১১ জনকে গ্রেপ্তার করে।
এ সময় তাদের কাছে থাকা দুই লিটার পেট্রল, ধারালো অস্ত্র ও অন্যান্য সরঞ্জাম জব্দ করা হয়। গতকাল বৃহস্পতিবার মামলা দায়ের শেষে আদালতে মাধ্যমে তাঁদের কারাগারে পাঠানোর হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here